ললিতের পাল্টা সন্তোষ, পাসপোর্ট বিতর্কে পাল্টা আক্রমণের পথে সুষমা স্বরাজ

ললিতগেটে পাল্টা আক্রমণের পথে সুষমা স্বরাজ। কয়লা কেলেঙ্কারিতে অভিযুক্ত সন্তোষ বাগোড়িয়াকে কূটনৈতিক পাসপোর্ট পাইয়ে দিতে চাপ দিয়েছিলেন এক শীর্ষ কংগ্রেস নেতা।বিস্ফোরক টুইট বিদেশমন্ত্রীর। ট্যুইটে তিনি আরও লিছেছেন, সেই কংগ্রেস নেতার নাম তিনি সংসদে বলবেন। ২০০৮-০৯ ইউপিএ সরকারের সময়েসন্তোষ কয়লা প্রতিমন্ত্রী ছিলেন। তখনই কয়সা কেলেঙ্কারিতে নাম জড়ায় তাঁর। গতকাল সিবিআই-এর বিশেষ আদালত তাঁকে এবিষয়ে জিজ্ঞাসাবাদও করেন।

Updated By: Jul 22, 2015, 10:47 AM IST
ললিতের পাল্টা সন্তোষ, পাসপোর্ট বিতর্কে পাল্টা আক্রমণের পথে সুষমা স্বরাজ

ওয়েব ডেস্ক: ললিতগেটে পাল্টা আক্রমণের পথে সুষমা স্বরাজ। কয়লা কেলেঙ্কারিতে অভিযুক্ত সন্তোষ বাগোড়িয়াকে কূটনৈতিক পাসপোর্ট পাইয়ে দিতে চাপ দিয়েছিলেন এক শীর্ষ কংগ্রেস নেতা।বিস্ফোরক টুইট বিদেশমন্ত্রীর। ট্যুইটে তিনি আরও লিছেছেন, সেই কংগ্রেস নেতার নাম তিনি সংসদে বলবেন। ২০০৮-০৯ ইউপিএ সরকারের সময়েসন্তোষ কয়লা প্রতিমন্ত্রী ছিলেন। তখনই কয়সা কেলেঙ্কারিতে নাম জড়ায় তাঁর। গতকাল সিবিআই-এর বিশেষ আদালত তাঁকে এবিষয়ে জিজ্ঞাসাবাদও করেন।

এদিকে, বিরোধী আক্রমণের মুখে রণকৌশল বদলাতে চলেছে বিজেপি। কংগ্রেস সাফ জানিয়ে দিয়েছে, বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ইস্তফা না দিলে সংসদের অধিবেশন চলতে দেবে না বিরোধীরা। আর তার জেরেই এবার প্রতিরোধের পথে মোদী সরকার। বিরোধীদের ওপর চাপ বাড়াতে স্ট্র্যাটেজি বদল করছে বিজেপি।

.