সাঁতরে পার হলেই কড়কড়ে ৫০০ টাকা! নদীতে ঝাঁপ বেকার ব্যক্তির

বেশ কয়েকদিন ধরে চাকরি নেই। ঘরে ছেলে-বউকে পাঠানোর মতো হাতে কোনও টাকা নেই। কিন্তু এভাবে তো চলতে পারে না। টাকা রোজগারের মরিয়া চেষ্টায় তাই বন্ধুর দেওয়া ‘মারণবাজি’ লুফে নিলেন বছর ৪১-এর ব্যক্তি, নাম দেবেশ খানাল। ৫০০ টাকার জন্য ঝাঁপ দিলেন নদীতে। ঘটনাটি ঘটেছে সবরমতী নদীতে। ভাগ্যক্রমে বেঁচে যান তিনি।

Updated By: Mar 28, 2016, 04:56 PM IST
সাঁতরে পার হলেই কড়কড়ে ৫০০ টাকা! নদীতে ঝাঁপ বেকার ব্যক্তির

ওয়েব ডেস্ক : বেশ কয়েকদিন ধরে চাকরি নেই। ঘরে ছেলে-বউকে পাঠানোর মতো হাতে কোনও টাকা নেই। কিন্তু এভাবে তো চলতে পারে না। টাকা রোজগারের মরিয়া চেষ্টায় তাই বন্ধুর দেওয়া ‘মারণবাজি’ লুফে নিলেন বছর ৪১-এর ব্যক্তি, নাম দেবেশ খানাল। ৫০০ টাকার জন্য ঝাঁপ দিলেন নদীতে। ঘটনাটি ঘটেছে সবরমতী নদীতে। ভাগ্যক্রমে বেঁচে যান তিনি।

দেবেশ জানিয়েছেন, টাকা রোজগারের জন্য শহর ঘুরে তিনি অনেক অদ্ভুত কাজ করতেন। এভাবে প্রতিদিন প্রায় ৪০০ টাকা করে রোজগারও হত। একদিন টাকার খুব প্রয়োজন হওয়ায় তিনি দেখা করেন তাঁর বন্ধু  সাগর থাপার সঙ্গে। সাগর তাঁকে বলেন সাঁতরে সবরমতী পার করতে। তাহলে তিনি দেবেশকে ৫০০ টাকা দেবেন। জীবনের ঝুঁকি আছে জেনেও সেই বাজি লুফে নেন দেবেশ। ঝাঁপ দেন সবরমতীতে।

ভেবেছিলেন, ছোটবেলার সাঁতার কাটার অভিজ্ঞতাটা কাজে আসবে। কিন্তু, একটু দূর যাওয়ার পরই দম ফুরিয়ে আসে দেবেশের। ডুবে যেতে থাকেন তিনি। সেইসময়ই সাহায্যের জন্য দেবেশের চিত্কার কানে আসে নিরাপত্তারক্ষীদের। অবশেষে দমকলের তত্পরতায় উদ্ধার করা হয় তাঁকে।

.