বুলেট নিয়ে রাস্তায় ঘুরছিল মেয়ে, বাড়ি এসে গুলি চালিয়ে শাসিয়ে গেল পাড়ার দাদারা

বাড়ি এসে গুলি চালিয়ে সেই মেয়ে ও তাঁর বাড়ির লোকদের শাসিয়ে গেলেন স্থানীয় সেই দাদারা। 

Updated By: Sep 6, 2019, 04:33 PM IST
বুলেট নিয়ে রাস্তায় ঘুরছিল মেয়ে, বাড়ি এসে গুলি চালিয়ে শাসিয়ে গেল পাড়ার দাদারা

নিজস্ব প্রতিবেদন : পাড়ার রাস্তা দিয়ে রয়্যাল এনফিল্ড বুলেট মোটরবাইক নিয়ে ঘুরে বেড়াবে এক মেয়ে। পুরুষতান্ত্রিক সমাজ কখনও এমন কাণ্ড মেনে নেয় নাকি! যে বুলেট আবার নাকি পৌরুষত্বের প্রতীক বলে এই সমাজে বিবেচিত হয়, সেই মোটরবাইক চালাবে এক মেয়ে! এমন ঘটনা মেনে নিল না পাড়ার দাদারা। প্রথমে রাস্তায় শাসানো হল বুলেটে সওয়ার সেই মেয়েকে। তাতে কাজ হল না। মেয়েকে ভয় দেখানো গেল না। এর পর বাড়ি এসে গুলি চালিয়ে সেই মেয়ে ও তাঁর বাড়ির লোকদের শাসিয়ে গেলেন স্থানীয় সেই দাদারা। 

আরও পড়ুন-  ভিডিয়ো: জরিমানা করল পুলিস, রাগে মাঝরাস্তায় মোটরবাইক জ্বালিয়ে দিলেন যুবক

গ্রেটার নয়ডার মিলক খাতানা গ্রামের একাদশ শ্রেণীর ছাত্রী রিতিকা মাভি। তাঁর বাবা মেয়েকে একটি রয়্যাল এনফিল্ড বুলেট কিনে দিয়েছিলেন। সেই বুলেট নিয়েই রিতিকা বেরিয়েছিলেন রাস্তায়। স্থানীয় কিছু ছেলে তাঁকে প্রথমে বলে, বুলেটে তাঁর সওয়ার হওয়া চলবে না। কারণ বুলেট নাকি মেয়েদের সওয়ার হওয়ার বাইক নয়। কেউ কেউ আবার বলেন, মেয়ে হয়ে বুলেটে সওয়ার হলে দেখতে ভাল লাগে না। এমনকী রিতিকা বাড়ি ফেরার সময় তাঁর রাস্তা আটকে শাসাতে থাকে একদল যুবক। কিন্তু তাতেও ফল না হওয়ায় শেষে বাড়িতে চড়াও হয় তাঁরা।

আরও পড়ুন-  আকাশপথকে দুর্ভেদ্য করতে ৫ হাজার কোটির আকাশ ক্ষেপণাস্ত্র ক্রয়ের অনুমোদন কেন্দ্রের

বাড়িতে এসে ভয় দেখাতে শুরু করে সেই যুবকরা। কিন্তু রিতিকা ও তাঁর বাবা হুমকিতে কান দেননি। এর পরই শুন্যে গুলি ছুড়তে থাকে তাঁরা। রিতিকার পরিবারের তরফে পুলিসের কাছে অভিযোগ জানানো হয়েছে। কিন্তু পুলিসের আগে ঘটনায় নাক গলাতে শুরু করে পঞ্চায়েত। পঞ্চায়েত প্রধান নিধান দেন, ছেলেদের সেই দল রিতিকার পরিবারের লোকজনের কাছে ক্ষমা চাইবে। এবং আর কখনও রিতিকাকে বুলেট চালানো নিয়ে কেউ কিছু বলবে না। 

.