প্রেমিকের সামনেই কর্নাটকে গণধর্ষিতা তরুণী

কয়েকদিন আগে মধ্যপ্রদেশে এক মহিলাকে গণধর্ষণ করা হয়েছিল। 

Updated By: May 9, 2019, 11:05 PM IST
প্রেমিকের সামনেই কর্নাটকে গণধর্ষিতা তরুণী

নিজস্ব প্রতিবেদন: ফের নারকীয় নির্যাতনের শিকার আরও এক নারী। কয়েকদিন আগে মধ্যপ্রদেশে এক মহিলাকে গণধর্ষণ করা হয়েছিল। এবার একই রকম নির্যাতনের শিকার হতে হল আর এক তরুণীকে। এবার ঘটনাটি ঘটেছে কর্নাটকে।

মধ্যপ্রদেশের ঘটনায় ওই মহিলার স্বামীর সামনেই তাঁর উপর পাশবিক নির্যাতন চালিয়েছিল পাঁচজন যুবক। কর্নাটকের ঘটনার সাক্ষী ওই তরুণীর প্রেমিক। ওই রাজ্যের পুলিস জানিয়েছে, ঘটনাটি ঘটেছে মাইসোর জেলায়। অভিযোগ দায়ের হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: ভিনজাতে বিয়ে করায় মেয়েকে পুড়িয়ে মারল বাড়ির লোকেরা

পুলিস সূত্রে খবর, বুধবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটে।  মাইসোরের লিঙ্গাপুরা গ্রামে সেই সময় ছয় দুষ্কৃতী আটক করে ওই যুগলকে। প্রথমে প্রেমিককে মারধর করা হয়। তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়। পা ভেঙে দেওয়া হয়। তার পর আহত প্রেমিকের সামনেই গণধর্ষণ করা হয় ওই তরুণীকে।

ঘটনার ঘণ্টাখানেকের মধ্যেই পুলিস খবর পেয়ে যায়। তারা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে ধর্ষিতা তরুণী ও তাঁর প্রেমিককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিত্সা হয় প্রেমিকের। মেডিক্যাল পরীক্ষা ওই তরুণীর।

আরও পড়ুন: ইয়েতির পায়ের ছাপ এবার শহরের রাস্তায়!

কর্নাটকের মাইসোর জেলা পুলিসের তরফে এই ঘটনার তদন্ত করতে ৮ জনের একটি দল তৈরি করা হয়েছে। তারা আপাতত ছ’জন অভিযুক্তের সন্ধান করছে। অভিযুক্তদের মধ্যে কতজন মেয়েটিকে ধর্ষণ করেছে, তা পুলিস জানতে পারেনি।

পুলিসের দাবি, মেয়েটি এখনও স্পষ্ট করে বিষয়টি বলতে পারেননি। তিন-চার জন ধর্ষণে অভিযুক্ত হতে পারে বলে মেয়েটির বয়ান থেকে পুলিসের প্রাথমিক ধারণা। তাই আপাতত নির্যাতিতার মেডিক্যাল রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিস।

আরও পড়ুন: ফেসবুক বন্ধুর প্রেম-প্রস্তাব খারিজ, নিজের গলা কাটল প্রেমিক

প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে, স্থানীয় একটি জায়গায় ঋণ শোধ করতে গিয়েছিলেন ওই তরুণী। তাঁর সঙ্গে তাঁর প্রেমিক ছিলেন। এক সঙ্গে সেখান থেকেই দু’জনে ফিরছিলেন। সেই সময় ঘটনাটি ঘটে।

.