উত্তরাখণ্ডে ধস, ভেসে গেল গাড়ি; মৃত নয়

৪ জুলাই, আবহাওয়া দফতর উত্তরাখণ্ডে আগামী চারদিনের ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করে। দেরাদুন, নৈনিতাল, বাগেশ্বর, পিথোরাগড়, তেহরি, পাউরি এবং চম্পাওয়াতে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়

Updated By: Jul 8, 2022, 11:46 AM IST
উত্তরাখণ্ডে ধস, ভেসে গেল গাড়ি; মৃত নয়
ছবি: টুইটার

জি ২ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের প্রবেশ করেছে বর্ষাকাল। এই অবস্থায় উত্তরাখণ্ডের রামনগরের ধেলা নদীতে একটি গাড়ি ভেসে যাওয়ার ঘটনা ঘটেছে। 

ঘটনায় নয়জন প্রাণ হারিয়েছেন। কুমায়ুন রেঞ্জের ডিআইজি আনন্দ ভরন এই খবর জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন একটি মেয়েকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। মোট পাঁচজন আটকে পড়ে বলেও জানিয়েছেন তিনি।

 

বুধবার, উত্তরাখণ্ডের তেহরি জেলায় প্রবল বৃষ্টিতে ধস নামে। এরপরেই একজন নবনির্বাচিত গ্রামপ্রধান শপথ নিতে যাওয়ার সময় নিহত হন। এই ঘটনায় তার সঙ্গে থাকা তিনজন আহত হয়েছেন বলেও জানানো হয়েছে।

রাজ্যের আরও কিছু অংশে ধসের খবর পাওয়া গেছে।  রুদ্রপ্রয়াগ জেলার সিরোবাগড়ের কাছে বদ্রিনাথ মহাসড়ক অবরুদ্ধ হয়ে রয়েছে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন: নাড্ডার মুখোমুখি শর্মা! কী জানালেন বর্ষীয়ান কংগ্রেস নেতা?

৪ জুলাই, আবহাওয়া দফতর উত্তরাখণ্ডে আগামী চারদিনের ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করে। দেরাদুন, নৈনিতাল, বাগেশ্বর, পিথোরাগড়, তেহরি, পাউরি এবং চম্পাওয়াতে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়।

সোমবার দেরাদুনে ভারী বর্ষণে বেশ কিছু গাছ উপড়ে যায় এবং যানবাহন ক্ষতিগ্রস্ত হয়। বর্ষার শুরু থেকেই উত্তরাখণ্ডে ধসের সম্ভাবনা বৃদ্ধি পেয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.