নির্বাচনে জিতে মানুষের সেবা করতে চান ৯৫ বছরের প্রার্থী!

ইচ্ছে থাকলেই উপায় হয়। আর সেই ইচ্ছের সঙ্গে যদি থাকে মনের অদম্য সাহস তাহলে তো আর কথাই নেই। বয়সও হার মানাতে বাধ্য। ঠিক যেমনটা করছেন জল দেবী! ৯৫ বছর বয়সে হুইল চেয়ারে বসেই এবারের নির্বাচনে লড়তে চলেছেন তিনি। জিতে, জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের জন্য কাজ করতে প্রস্তুত এই বীরাঙ্গণা।

Updated By: Jan 25, 2017, 03:53 PM IST
নির্বাচনে জিতে মানুষের সেবা করতে চান ৯৫ বছরের প্রার্থী!

ওয়েব ডেস্ক : ইচ্ছে থাকলেই উপায় হয়। আর সেই ইচ্ছের সঙ্গে যদি থাকে মনের অদম্য সাহস তাহলে তো আর কথাই নেই। বয়সও হার মানাতে বাধ্য। ঠিক যেমনটা করছেন জল দেবী! ৯৫ বছর বয়সে হুইল চেয়ারে বসেই এবারের নির্বাচনে লড়তে চলেছেন তিনি। জিতে, জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের জন্য কাজ করতে প্রস্তুত এই বীরাঙ্গণা।

আরো পড়ুন- নোট বাতিল ইস্যুকে জিইয়ে রাখতে সচেষ্ট সাইকেল জয়ী অখিলেশ

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দেশের আরও চারটি বিধানসভার সঙ্গে উত্তরপ্রদেশেও নির্বাচন। ১১ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত সাত দফায় সেখানে নির্বান রয়েছে। সেখানেই খেরাগড় বিধানসভা কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন জল দেবী।

নিজের মনোনয়পত্র জমা দেওয়ার পর তিনি জানিয়েয়েছেন, রাজ্যে বর্তমান সরকার দুর্নীতি মুক্ত করতে ব্যর্থ। তাই বাধ্য হয়েই মাঠে নেমেছেন তিনি। জিতে গোটা রাজ্যকে দুর্নীতিমুক্ত করতে চান জল দেবী।

.