জয়পুর-আগ্রা জাতীয় সড়কে একসঙ্গে দুর্ঘটনার কবলে ৩০ গাড়ি, মৃত ১

ঘন কুয়াশার জেরে রাস্তায় দৃশ্যমানতা প্রায় নেই বললেই চলে। তবুও, বেরতেই হবে। আর তাই ধীরে ধীরে চলছিল প্রতিটি গাড়ি। জ্বলছিল ফগ লাইটও। কিন্তু, হঠাত্‍ই বিকট শব্দ। একটি বা দুটি নয়, এ যেন শব্দের মিলিছ। মূহূর্তের মধ্যেই জানা গেল এই শব্দ দুর্ঘটনার। ঘটনাটি জয়পুর-আগ্রা জাতীয় সড়কের। দুর্ঘটনার জেরে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ২৮ জন।

Updated By: Jan 29, 2017, 03:31 PM IST
জয়পুর-আগ্রা জাতীয় সড়কে একসঙ্গে দুর্ঘটনার কবলে ৩০ গাড়ি, মৃত ১

ওয়েব ডেস্ক : ঘন কুয়াশার জেরে রাস্তায় দৃশ্যমানতা প্রায় নেই বললেই চলে। তবুও, বেরতেই হবে। আর তাই ধীরে ধীরে চলছিল প্রতিটি গাড়ি। জ্বলছিল ফগ লাইটও। কিন্তু, হঠাত্‍ই বিকট শব্দ। একটি বা দুটি নয়, এ যেন শব্দের মিলিছ। মূহূর্তের মধ্যেই জানা গেল এই শব্দ দুর্ঘটনার। ঘটনাটি জয়পুর-আগ্রা জাতীয় সড়কের। দুর্ঘটনার জেরে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ২৮ জন।

আরও পড়ুন- ভারতে এল পাকিস্তানের ৫০০০ টাকার নোট

গত এক মাসের কিছুটা বেশি সময় ধরেই এই ধরনের দুর্ঘটনার খবর মিলেছে যমুনা এক্সপ্রেসওয়ে সহ একাধিক দূরপাল্লার রাস্তায়। আহতও হয়েছেন অনেকে। প্রাণহাণীও ঘটেছে। তবে, আজ ভোররাতে রাতে যা ঘটল তা একপ্রকার বিরল।

প্রায় ৩০টির বেশি গাড়ি একসঙ্গে দুর্ঘটনার কবলে পড়েছে জয়পুর-আগ্রা জাতীয় সড়কে। এই দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ ওই রাস্তা দিয়ে বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে পুলিস এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলি সরিয়ে নিয়ে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। অন্যদিকে, দুর্ঘটনায় আহতদের চিকিত্‍সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.