উত্তপ্ত উপত্যকা, টানা ১৮ ঘণ্টার গুলির লড়াইয়ে মৃত ৩ জঙ্গি, জখম ৫ জওয়ান

শনিবার দিনভর চলে গুলির লড়াই। রাতের মতো গুলির লড়াই বন্ধ রাখা হয়। রবিবার সকাল হতেই ফের গুলির লড়াই শুরু হয়। জওয়ানদের লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়তে শুরু করে উত্তেজিত জনতা

Updated By: Dec 9, 2018, 03:48 PM IST
উত্তপ্ত উপত্যকা, টানা ১৮ ঘণ্টার গুলির লড়াইয়ে মৃত ৩ জঙ্গি, জখম ৫ জওয়ান
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শ্রীনগরের কাছে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে ৩ লস্কর জঙ্গির মৃত্যু হয়েছে। জখম ৫ সেনা জওয়ান। শনিবার থেকে শুরু হয়ে রবিবার পর্যন্ত, টানা ১৮ ঘণ্টা  গুলির লড়াই চলে শ্রীনগরে।

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার  সন্ধেয় শ্রীনগর-বান্দিপোড়া সড়ক লাগোয়া এলাকায় তল্লাসি অভিযান চালায় সেনাবাহিনী। অতর্কিতে সেনা জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায় লস্কর জঙ্গিরা। পাল্টা গুলি চালাতে শুরু করে সেনাবাহিনীও।   বিস্ফোরণে ৬ টি  বাড়ি উড়ে যায়।।

আরও পড়ুন- ‘আমিই সবচেয়ে বড় সমীক্ষক, ২০০ পার করবে বিজেপি’, জোরাল দাবি শিবরাজের

শনিবার দিনভর চলে গুলির লড়াই। রাতের মতো গুলির লড়াই বন্ধ রাখা হয়। রবিবার সকাল হতেই ফের গুলির লড়াই শুরু হয়। জওয়ানদের লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়তে শুরু করে উত্তেজিত জনতা। জঙ্গিরা যাতে পালাতে না পারে সেজন্য শ্রীনগর-বান্দিপোড়া সড়ক ঘিরে তল্লাসি চালায় জওয়ানরা।  নিরাপত্তার খাতিরে শ্রীনগর লাগোয়া এলাকায় মোবাইল ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়।

আরও পড়ুন- ‘ভিক্ষা করছি না, রাম মন্দির আবেগের বিষয়’, দিল্লির সমাবেশে বিজেপিকে হুঁশিয়ারি আরএসএসের

নিরাপত্তার খাতিরে এলাকায় চিরুণি তল্লাসি চালায় সেনা। এলাকাবাসীকে সহযোগিতার অনুরোধ জানায় সেনা।  ঘটনাস্থল থেকে মৃত জঙ্গিদের দেহ উদ্ধার করা হয়। উদ্ধার হয় অস্ত্রশস্ত্র। গুলির লড়াইয়ে জখম জওয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়। 

.