Heart Attack: সকালে হাতে-হাত ধরে চিড়িয়াখানায়, ২৪ ঘণ্টা কাটার আগেই 'সহ-মরণ' নবদম্পতির!

অভিষেকের দেহ বাড়ি আসার পর, তাঁর পাশেই বসেছিল অঞ্জলি। কাঁদছিল। তারপরই হঠাৎ উঠে দাঁড়ায় ও ব্যালকনির দিকে দৌড়ায়। 

Updated By: Feb 27, 2024, 02:36 PM IST
Heart Attack: সকালে হাতে-হাত ধরে চিড়িয়াখানায়, ২৪ ঘণ্টা কাটার আগেই 'সহ-মরণ' নবদম্পতির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিড়িয়াখানায় একসঙ্গে ঘোরা দিয়ে শুরু হয়েছিল দিন। আর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দুজনেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে। স্ত্রীর সঙ্গে চিড়িয়াখানা ঘুরতে গিয়ে সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান ২৫ বছরের যুবক অভিষেক আলুওয়ালি। আর এই শোক সহ্য করতে না পেরে, আত্মঘাতী হন স্ত্রী অঞ্জলি। স্বামীকে হারিয়ে বাড়ি ফেরার পরই সাত তলা থেকে ঝাঁপ মারেন অঞ্জলি। গুরুতর জখম অবস্থায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শেষরক্ষা হয়নি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। এই ঘটনায় শোকস্তব্ধ সবাই। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৩০ নভেম্বর বিয়ে হয় অভিষেক ও অঞ্জলির। বিয়ের পর সোমবার যুগলে দিল্লি চিড়িয়াখানা ঘুরতে গিয়েছিল। এখন চিড়িয়াখানা ঘোরার সময়ই বুকে ব্য়থা অনুভব করেন অভিষেক। সঙ্গে সঙ্গেই অভিষেকের বন্ধুদের ফোন করে ডাকেন অঞ্জনি। অভিষেককে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় গুরু তেগ বাহাদুর হাসপাতালে। সেখান থেকে তাঁকে দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিষেকের। 

এরপর রাত ৯টা নাগাদ নবদম্পতির বাড়ি গাজিয়াবাদের বৈশালীর আলকোন অ্যাপার্টমেন্টে পৌঁছয় অভিষেকের দেহ। স্বামীর দেহ বাড়ি পৌঁছতেই, সেই শোক সহ্য করতে না পেরে দৌড়ে সাততলার বারান্দায় চলে যান অঞ্জলি। স্বামীর আকস্মিক মৃত্যুর ধাক্কা সামলাতে না পেরে, সাততলার বারান্দা থেকে ঝাঁপ মারেন অঞ্জলি। গুরুতর জখম হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বৈশালীর ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অঞ্জলি। অভিষেকের এক আত্মীয়া জানিয়েছেন, "অভিষেকের দেহ বাড়ি আসার পর, তাঁর পাশেই বসেছিল অঞ্জলি। কাঁদছিল। তারপরই হঠাৎ উঠে দাঁড়ায় ও ব্যালকনির দিকে দৌড়ায়। আমি বুঝতে পেরেছিলাম যে ও ঝাঁপ দিতে যাচ্ছে। আমিও ওর পিছন পিছন দৌড়াই। কিন্তু আমি ওকে থামাতে যাওয়ার আগেই, ও ঝাঁপ মেরে দেয়।"

খুব স্বাভাবিকভাবেই ২৫ বছরের যুবকের হৃদরোগে আক্রান্ত হয়ে এভাবে মৃত্যুর ঘটনা তরুণদের মধ্যে হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ার প্রবণতাকে ফের একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। গরবা নাচ থেকে বিয়ের শোভাযাত্রা, জিমে প্রশিক্ষণের সময়- বিগত কয়েক বছরে হৃদরোগে আক্রান্ত হয়ে তরুণদের মৃত্যুর ঘটনা বেশ কয়েকবারই শিরোনামে এসেছে। 

আরও পড়ুন, Delhi Incident: এ কী কাণ্ড! বডি বিল্ডিংয়ের জন্য যুবক গিলল ৩৯ কয়েন, ৩৭ ম্যাগনেট...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.