এয়ার ইন্ডিয়ার দুই বিমানে ভয়ঙ্কর টার্বুলেন্স, দেখুন ভাইরাল ছবি

বিমানের টার্বুলেন্সের পরবর্তী একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Sep 22, 2019, 11:43 AM IST
এয়ার ইন্ডিয়ার দুই বিমানে ভয়ঙ্কর টার্বুলেন্স, দেখুন ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : শান্ত বিমানের পরিবেশ হঠাত্ই কেঁপে উঠল ভয়ানক টার্বুলেন্সে। আসনে বসা যাত্রীরা ছিটকে পড়লেন কেউ কেউ। বিমানের দুই দিকের আসনের মধ্যের প্যাসেজে ছড়িয়ে-ছিটিয়ে পড়ল খাবার, বই, যাত্রীদের জিনিসপত্র। বিমানের মেঝেয় আছড়ে পড়লেন বিমানসেবিকা। চলতি সপ্তাহে পর পর এমনই ভয়ানক ঘটনার সাক্ষী থাকলেন এয়ার ইন্ডিয়ার দুইটি বিমানের যাত্রীরা। শুক্রবার দিল্লি থেকে তিরুবনন্তপুরমগামী এআই ০৪৮ বিমানে সাংঘাতিক টার্বুলন্সের ফলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। বিমানের যাত্রী বা কর্মীরা আহত না হলেও এ৩২১ বিমানটিতে সামান্য ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। যদিও বিমানটির অবতরণের ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি। তবে, বিমানটিকে মেরামতির ব্যবস্থা করা হয়। এর ফলে রিটার্ন ফ্লাইট প্রায় ৪ ঘণ্টা পিছিয়ে দেওয়া হয়। 

 

অপর একটি ঘটনায় ১৭ সেপ্টেম্বর দিল্লি থেকে বিজয়ওয়াড়াগামী এয়ারবাস এ৩২০ বিমানটিতে টার্বুলেন্স তৈরী হয়। এর ফলে বিমানের যাত্রী ও বিমানকর্মীরা কার্যত বিমানের মেঝেতে ছিটকে পড়েন। ঘটনায় বিমানসেবিকারা আহত হন। সংবাদসংস্থা এনআই সূত্রে খবর, মাঝআকাশে প্রবল বজ্রবিদ্যুত্-সহ ঝড়ের মুখে পড়ায় এমন ঘটনা। তবে এক্ষেত্রে বিমানের যন্ত্রাংশে কোনও ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: মহিলাদের দিকে মধ্যমা প্রদর্শন করলে এবার বড়সড় শাস্তি, জানিয়ে দিল আদালত

বিমানের টার্বুলেন্সের পরবর্তী ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে বিমানের মেঝেতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে যাত্রীদের খাবারের ট্রে ও জিনিসপত্র। আহত বিমানসেবিকাদের চিকিত্সারও ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

Image

 

 

.