তামিলনাড়ুতে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত কমপক্ষে ১৯

পুলিস আরও জানাচ্ছে, ট্রাকের টায়ার ফেটে যাওয়া দরুন  নিয়ন্ত্রণ হারিয়ে যায়। ট্রাক থেকে কনটেইনার  ছিটকে মাটিতে পড়ে যায়। সেই কনটেইনার সঙ্গে ধাক্কা হয় বাসটির

Updated By: Feb 20, 2020, 12:02 PM IST
তামিলনাড়ুতে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত কমপক্ষে ১৯
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ুর বাস দুর্ঘটনায় কমপক্ষে মৃত্যু হয়েছে ১৯ জনের। তিরুপুর হাইরোডে সংঘর্ষ হয় ট্রাক-বাসের। গুরুতর জখম হন ২৩ জন। তাঁদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিস জানাচ্ছে, কর্ণাটকের বেঙ্গালুরু থেকে এর্নাকুলাম দিকে দুরন্ত গতিতে ছুটে আসছিল কেরলের সরকারি বাসটি। ৫০ জন যাত্রী ছিল বলে খবর। তিরপুরে হাইরোডে ট্রাকের কনটেইনারের সঙ্গে মুখোমুখি সংঘাত হয় বাসটির। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন- রামমন্দির নির্মাণ কমিটির মাথায় মোদীর প্রাক্তন প্রধান সচিব নৃপেন্দ্র মিশ্র

পুলিস আরও জানাচ্ছে, ট্রাকের টায়ার ফেটে যাওয়া দরুন  নিয়ন্ত্রণ হারিয়ে যায়। ট্রাক থেকে কনটেইনার  ছিটকে মাটিতে পড়ে যায়। সেই কনটেইনার সঙ্গে ধাক্কা হয় বাসটির। প্রাথমিক উদ্ধার কাছে এগিয়ে আসেন স্থানীয়রা। যাঁদের উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে অনেকে আশঙ্কাজনক বলে প্রশাসন জানিয়েছে। ঘটনার পরই পলাতক ট্রাকের ড্রাইভার। তদন্তে নেমেছে পুলিস। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের দফতর জানিয়েছে, সরকারের তরফ থেকে সব রকমের সাহায্য করা হবে। আহতদের চিকিত্সার জন্য নির্দেশ দেওয়া হয়েছে তিরুপুরের জেলাশাসককে।

.