Haryana: বাড়ি থেকে কিশোরীকে অপহরণ করে ২০ দিন ধরে গণধর্ষণ ৩ যুবকের!

দুই অভিযুক্তের বাড়িকিশোরীর গ্রামেই। এক যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা। পরিকল্পনা করেই কিশোরীকে অপহরণ।

Updated By: Mar 1, 2024, 05:51 PM IST
Haryana: বাড়ি থেকে কিশোরীকে অপহরণ করে ২০ দিন ধরে গণধর্ষণ ৩ যুবকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৫ বছরের কিশোরীকে অপহরণ করে ২০ দিন ধরে গণধর্ষণ! চরম ঘৃণ্য অপরাধ হরিয়ানার জীন্দ জেলায়। ন্যক্কারজনক এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ, হরিয়ানার ওই কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। তারপর তিন জন যুবক মিলে টানা ২০ দিন ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে। পুলিসকে একথা জানিয়েছে ওই নির্যাতিতা কিশোরী। পুলিস সূত্রে খবর তেমনই।

অপহরণ ও গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে দুজনের বাড়ি ওই কিশোরীর গ্রামেই। আরেক অভিযুক্ত যুবক উত্তরপ্রদেশ থেকে এসেছিল। পরিকল্পনা করেই অভিযুক্তরা ওই কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বলে তদন্তে উঠে এসেছে। পুলিস সূত্রে খবর, ওই কিশোরী জানিয়েছে যে অপহরণের পর তাকে আটকে রাখা হয়েছিল। তিন জন মিলে তাকে ধর্ষণ করেছে বলে জানায় ১৫ বছরের ওই কিশোরী। টানা ২০ দিন ধরে চলে নির্যাতন। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস।

এই ঘটনায় কিশোরীর বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করে পুলিস। জানা গিয়েছে, ২০ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই কিশোরী। সেই সময় থানায় মিসিং ডায়েরিও করেন বাবা। কিন্তু মেয়েকে খুঁজে পাওয়া যায়নি। শেষে ২০ দিন পর একটি ঘরে তার সন্ধান মেলে। ওই কিশোরীকে উদ্ধারের পর বাড়িতে ফেরৎ পাঠিয়েছে পুলিস। ওদিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতদের। প্রসঙ্গত, একদিকে যখন হরিয়ানায় কিশোরীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ, তখন আরেক বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ। 

উত্তরপ্রদেশের কানপুরের ঘটমপুর কোতোয়ালি গ্রামে একটি ইটভাটার কাছে গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দেহ দুটি। ওই দুই কিশোরীকে গণধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তাদের পরিবারের। দুই কিশোরীর বয়স ১৪ বছর ও ১৬ বছর। পরিবারের অভিযোগ, ওই ইটভাটার ঠিকাদার রামরূপ নিশাদ, তার ছেলে রাজু ও ভাইপো সঞ্জয় গণধর্ষণ করেছে তাদের মেয়েকে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। ওই ইটভাটাতেই কাজ করে ওই ২ কিশোরীর পরিবার। বুধবার রাতে নিখোঁজ হয়ে যায় ওই ২ কিশোরী। এরপরই বৃহস্পতিবার কানপুরের ঘটামপুর এলাকায় একটি গাছে স্কার্ফে দিয়ে বাঁধা অবস্থায় দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন, Loksabha Election 2024 BJP List: আসানসোলে শত্রুঘ্ন সিনহার বিপক্ষে ভোজপুরী তারকা? ১০০ লোকসভা আসনের প্রার্থী চূড়ান্ত বিজেপির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.