Pune Minor Rape Cse: ধর্ষিত বছর ১৩-র মেয়ে, জোর করে মদ খাইয়ে ভিডিয়ো রেকর্ড বন্ধুদের!

সম্প্রতি বাড়িতে বিষয়টি জানায় সে। তারপরেই নিগৃহীতার বাবা মঙ্গলবার পুনের একটি থানায় একটি এফআইআর নথিভুক্ত করেন। থানার ইনচার্জ যিনি এই মামলাটি দেখছেন, এদিন তিনি বলেন, “নির্যাতিতা এবং চারজন নাবালক অভিযুক্তরা বন্ধু।

Updated By: Aug 22, 2024, 08:02 PM IST
Pune Minor Rape Cse: ধর্ষিত বছর ১৩-র মেয়ে, জোর করে মদ খাইয়ে ভিডিয়ো রেকর্ড বন্ধুদের!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বদলাপুরের পর এবার পুণে। ১৩ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তারই দুই বন্ধুর বিরুদ্ধে। ইতোমধ্যেই পুলিস ১৬ এবং ১৭ বছরের ওই দুই বন্ধুকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে নির্যাতিতাকে জোর করে মদ্য পান করিয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে। এমনকী অভিযোগ গোটা ঘটনার ভিডিয়ো করা হয়েছে। সূত্রের খবর, এপ্রিল মাঝেই এই ঘটনা ঘটলেও লজ্জায় বাড়িতে জানাতে পারেননি নিগৃহীতা। 

আরও পড়ুন, Kolkata Doctor Rape-Murder Case: 'তিরিশ বছরের কর্মজীবনে এ জিনিস দেখিনি', সুপ্রিম তোপের মুখে রাজ্য

সম্প্রতি বাড়িতে বিষয়টি জানায় সে। তারপরেই নিগৃহীতার বাবা মঙ্গলবার পুনের একটি থানায় একটি এফআইআর নথিভুক্ত করেন। থানার ইনচার্জ যিনি এই মামলাটি দেখছেন, এদিন তিনি বলেন, “নির্যাতিতা এবং চারজন নাবালক অভিযুক্তরা বন্ধু। আমরা ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই নাবালককে আটক করেছি। তাদের জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে হাজির করা হয় এবং বর্তমানে পর্যবেক্ষণ হোমে রাখা হয়েছে। একজন মেয়েকেও এই অভিযোগে আটক করা হয়েছে।' 

নির্যাতিতার বাবার এফআইআর অনুসারে, তার মেয়েকে প্রথমে ১৭ বছর বয়সী ছেলে ধর্ষণ করেছিল। পরে অভিযুক্ত হিসেবে নাম উল্লেখ করা মেয়েটি নির্যাতিতেকে ওই ছেলের বাড়িতে যেতে বাধ্য করে বলে অভিযোগ। তার বাড়িতে, মেয়েটিই নির্যাতিতাকে মদ্যপান করতে বাধ্য করে। এরপরে তাকে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ এবং সেলফোনে অপরাধ রেকর্ডও করা হয়েছিল।

পুলিস 376 (ধর্ষণ), 363 (অপহরণ), 328 (অপরাধ করার অভিপ্রায়ে বিষ বা অন্যান্য পদার্থ দিয়ে ক্ষতি করে) এবং 506 (অপরাধমূলক ভয় দেখানো) এবং যৌনতা থেকে শিশুদের সুরক্ষার প্রাসঙ্গিক বিধানের অধীনে অপরাধ (POCSO) আইনে মামলা করেছে।

আরও পড়ুন, Bharat Bandh:শিশু-সহ বাস জ্বালিয়ে দেওয়ার চেষ্টা! ভারত বনধে ভয়ংকর কাণ্ড বিহারে..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.