Maharashtra: পার্সেলে শ'খানেক তরোয়াল! ক্যুরিয়ার ডেলিভারির আড়ালে অস্ত্র পাচারের ছক?

একটা ঘটনায় চোখ কপালে উঠেছে পুলিসের।

Updated By: Apr 6, 2022, 10:20 PM IST
Maharashtra: পার্সেলে শ'খানেক তরোয়াল! ক্যুরিয়ার ডেলিভারির আড়ালে অস্ত্র পাচারের ছক?

নিজস্ব প্রতিবেদন: দূরে কোথাও কিছু পাঠাতে হলে অনেকেই ক্যুরিয়ার কোম্পানির সাহায্য নেয়। এবার সেই কোম্পানির সাহায্যেই কি আন্তঃরাজ্য অস্ত্র পাচার চলছে? একটা ঘটনায় চোখ কপালে উঠেছে পুলিসের।

জানা গিয়েছে, পঞ্জাবের অমৃতসর থেকে মহারাষ্ট্রে তিনটে পার্সেল পাঠানো হয়। যেগুলো দেখে ওই ক্যুরিয়ার সংস্থার এক কর্মচারির প্রথমে সন্দেহ হয়। তিনি বিষয়টা রিজিওনাল ম্য়ানেজার রঞ্জিতকুমার সিংকে জানান। তিনি পুলিসকে খবর দেন। পুলিস এসে পার্লেসগুলো খুলতেই সকলের চক্ষুচড়ক গাছ!

তাঁরা দেখেন পার্সেলগুলোর ভিতরে রয়েছে ৯৭ টি তরোয়াল, ২টি কুকরি এবং ৯টি অন্য এক ধরনের অস্ত্র। সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে পুলিস। তদন্তে চারজনের নাম উঠে আসে। যাদের নামে ইতিমধ্য়ে এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তরা হল, পঞ্জাবের অমৃতসরের বাসিন্দা উমেশ সুদ, অনিল হোন-সহ আরও দু'জন। 

পুলিসের অনুমান, রাজ্যে অশান্তি তৈরির উদ্দেশেই অস্ত্রগুলো পাচার করা হচ্ছিল। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ২২ হাজার। কিন্তু কার কাছে অস্ত্রগুলো পাচার করা হচ্ছিল, তার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: Jammu and Kashmir: তিলক কেটে স্কুলে কেন? ছাত্রীকে 'বেধড়ক' মার শিক্ষকের

আরও পড়ুন: Amit Shah Attacked TMC: 'বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন', রাজ্যসভায় বিস্ফোরক অমিত শাহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.