২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের? জেনে নিন

নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, আসুন জেনে নেওয়া যাক...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 24, 2019, 09:13 AM IST
২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

সিংহ রাশি ২০২০:

রাশিচক্রের পঞ্চম রাশি হল সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি শুরু থেকেই ভাল ফল দেবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে কর্কট রাশির জাতকদের? জেনে নিন

বছরের শুরু থেকেই সামগ্রিক ভাবে জাতকের অনুকূলেই থাকবে। বছরের শুরুতেই জানুয়ারিতে শনি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। এর ফলে চাকরিতে পদন্নতির সম্ভাবনা রয়েছে একই সঙ্গে কাজের যোগ্য সম্মান লাভে সাহায্য করবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে মিথুন রাশির জাতকদের? জেনে নিন

এ বছর এই রাশির জাতকদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। প্রচুর অর্থব্যয় হলেও উপার্জন বৃদ্ধির ফলে তুলনামূলক ভাবে অধিক ধন সঞ্চয়ে সক্ষম হবেন এই রাশির জাতকরা। ব্যবসায় আর্থিক সংকট কেটে গিয়ে অনেক বেশি উন্নতিলাভ করবেন।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃষ রাশির জাতকদের? জেনে নিন

বছরের শুরুতে কিঞ্চিৎ সমস্যা দেখা দিলেও বছরের মধ্য ভাগ থেকে জাতকের বিবাহিত জীবনে সুখ, স্বচ্ছন্দ ফিরে আসবে। এ বছর পরিবারের সকলের সঙ্গেই সম্পর্ক ভাল থাকবে। প্রেম, নতুন সম্পর্ক বা বিবাহের জন্য এ বছর খুবই শুভ। সন্তানের দিক থেকেও সন্তোষজনক ফল পাবেন।

.