Tiktok দেখে ডিম রান্না করতে গিয়ে মুখ পোড়ালেন মহিলা! ছবি দেখে শিউরে উঠতে হয়

 ইন্টারনেটে নানারকম জিনিস দেখানো হয়ে থাকে। কখনও তা মজাচ্ছলে, কখনও আবার সিরিয়াস কিছু। ঘরের প্রয়োজনীয় একাধিক বিষয়ও তুলে ধরা হয় ভিডিওতে। কঠিন বিষয়ও কত সহজে সমাধান করা যায় তাও দেখা যায় সোশাল মিডিয়ায়। কিন্তু কোনও কোনও সময় সেই সমস্ত হ্যাক কাজে আসে না। বিপদও নেমে আসে সঠিকভাবে তা না করতে পারলে। তেমনই দুর্ঘটনার সম্মুখীন হলেন এক মহিলা। 

Updated By: Jun 2, 2023, 07:08 PM IST
Tiktok দেখে ডিম রান্না করতে গিয়ে মুখ পোড়ালেন মহিলা! ছবি দেখে শিউরে উঠতে হয়
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেটে নানারকম জিনিস দেখানো হয়ে থাকে। কখনও তা মজাচ্ছলে, কখনও আবার সিরিয়াস কিছু। ঘরের প্রয়োজনীয় একাধিক বিষয়ও তুলে ধরা হয় ভিডিওতে। কঠিন বিষয়ও কত সহজে সমাধান করা যায় তাও দেখা যায় সোশাল মিডিয়ায়। কিন্তু কোনও কোনও সময় সেই সমস্ত হ্যাক কাজে আসে না। বিপদও নেমে আসে সঠিকভাবে তা না করতে পারলে। তেমনই দুর্ঘটনার সম্মুখীন হলেন এক মহিলা। 

আরও পড়ুন, Snana Yatra: স্নানযাত্রার পরে কেন বন্ধ থাকে জগন্নাথের দর্শন? এ সময় কী হয় দেবতার?

টিকটক দেখে ডিম রান্না করতে গিয়েই ভয়ংকর এক বিপদ ঘটিয়ে ফেলেছেন ওই মহিলা।  ৩৭ বছর বয়সি সোশাল মিডিয়া দেখে মাইক্রোওয়েভে ডিমের পোচ করতে গিয়েছিলেন। ব্যস! ডিম ফেটে একাকার কাণ্ড! শুধু তাই নয়, মহিলার মুখ পুড়ে মারাত্মক এক ঘটনা ঘটেছে। রেসিপি অনুযায়ী, প্রথমে একটি বাসনে জল গরম করেন ওই মহিলা। এরপর সেখানে ডিম দিয়ে তা গরম করতে মাইক্রোওয়েভে বসিয়ে দেন। 

জানা গিয়েছে এরপর মাইক্রোওয়েভ থেকে সেদ্ধ ডিম বের করে তাতে ঠান্ডা চামচ দিতে আগ্নেয়গিরির মতো কুসুম বেরিয়ে ছিটকে আসে। গরম কুসুম চোখে মুখে ছিটে যায় ওই মহিলা। গোটা মুখ পুড়ে যায় ভয়ানকভাবেই। একটি সংবাদসংস্থাকে মহিলা বলেন, 'মুহূর্তের মধ্যে আমার সঙ্গে কী যে হয়ে গেল'। 

তিনি বলেন, 'আমার সঙ্গে যে এমনটা হতে পারে ভাবতেও পারিনি। আমি চাই না আমার মতো আর কারও সঙ্গে এমনটা হোক।  টিকটক দেখে এই রেসিপি ট্রাই করতে গিয়েছিলাম আমি। আমার জীবনে সবচেয়ে বড় ভুল এটাই। আমার মুখ সম্পূর্ণ পুড়ে গিয়েছে। যদিও এখন আমি অনেকটা ঠিক আছি।"

আরও পড়ুন, 7th Pay Commission: ফের সুখবর, ৪ শতাংশ বাড়বে বেতন; কত টাকা আসবে সরকারি কর্মীদের অ্যাকাউন্টে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.