সংসারে বিবাদ বৃষের, আত্মীয়ের সঙ্গে ঝগড়া কর্কটের, পড়ুন রাশিফল

পড়ুন  মঙ্গলবারের রাশিফল

Updated By: Feb 22, 2021, 04:58 PM IST
সংসারে বিবাদ বৃষের, আত্মীয়ের সঙ্গে ঝগড়া কর্কটের, পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

 বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচ হবে। কোনও কারনের জন্য কারও কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে। পায়ে আঘাত লাগার আশঙ্কা।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনিহা আনতে পারে। বাবার সঙ্গে বিশেষ কোনও বিষয়ে আলোচনা। শত্রুদের ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। অফিসে উচপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন। পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

 হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। আজ সকালের দিকে কাজে সাফল্য আসতে পারে। বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা আসতে পারে। শরীরে সমস্যা বাড়বে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। 

 কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া বাধতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।

সিংহ leo রাশিফল Rashifal (July 23-aug23)

যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। চাকরিতে পদোন্নতি এবং বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেয়ে আনন্দ। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।
পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে।  

 ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

 আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। সকালের দিকে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

 

 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ সারাদিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। 

Tags:
.