আজকের রাশিফল, দিনের শুরুতে জেনে নিন ভাগ্যের পূর্বাভাস

দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল 

Updated By: Feb 3, 2021, 08:30 AM IST
আজকের রাশিফল, দিনের শুরুতে জেনে নিন ভাগ্যের পূর্বাভাস

 

 মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় অশান্তির সৃষ্টি হতে পারে।
কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বাড়তি কোনও কাজে নিয়ে ব্যস্ত হতে হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। নীতি নিয়ে কোনও তর্ক হতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। অসৎ লোকের জন্য কোনও ক্ষতি হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু চাপ থাকবে।
আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি মিলবে। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল হবে। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ বাধতে পারে। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।প্রেমে আসক্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময়। খেলাধূলায় জয় লাভ হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আজ কোনও জায়গা থেকে নিরাশ হয়ে ফিরতে হবে। বাড়িতে কোনও আত্মীয়কে নিয়ে বিশেষ আলোচনা। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পরে। সমাজের কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। বেকারদের চাকরির যোগ আসতে চলেছে। ব্যবসায় ভাল ফল ও সঞ্চয় হতে পারে। 

 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

 সংসারে কোনও কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোলে মানসিক চাপ থাকবে।আজ বাড়ির বয়স্ক কারও জন্য চিকিৎসার ব্যবস্থা নিতে হতে পারে। বিজ্ঞান চর্চায় ছাত্রছাত্রীদের অগ্রগতির যোগ আছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে কিন্তু তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধার আশঙ্কা। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিষয়-সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে। চোখে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে। বহুমুখী প্রতিভা থাকলে তা দেখানোর সুযোগ আসতে পারে। 

Tags:
.