দীপিকার মাই চয়েসের পর এবার টুইটারে ভাইরাল কোহলি, রায়নার #Respet2Protect

দীপিকা পাড়ুকোনের বিতর্কিত মাই চয়েস ভিডিও নিয়ে সমালোচনার ঝ়ড এখনও থামেনি। তার মধ্যেই এবার টুইটারে ভাইরাল হল টিম ইন্ডিয়ার রেসপেক্টটুপ্রটেক্ট(Respecttoprotect) ভিডিও। বিরাট কোহলি, সুরেশ রায়না, আমবাতি রায়াড়ু ও রবি শাস্ত্রীর এই ভিডিও রেকর্ড করা হয়েছে হায়দরাবাদে মহিলাদের ওপর অত্যাচারের দাবিতে কাজ করা এক এনজিও মাই চয়েসেসের অনুরোধে।

Updated By: Apr 3, 2015, 11:25 AM IST
দীপিকার মাই চয়েসের পর এবার টুইটারে ভাইরাল কোহলি, রায়নার #Respet2Protect

ওয়েব ডেস্ক: দীপিকা পাড়ুকোনের বিতর্কিত মাই চয়েস ভিডিও নিয়ে সমালোচনার ঝ়ড এখনও থামেনি। তার মধ্যেই এবার টুইটারে ভাইরাল হল টিম ইন্ডিয়ার রেসপেক্টটুপ্রটেক্ট(Respecttoprotect) ভিডিও। বিরাট কোহলি, সুরেশ রায়না, আমবাতি রায়াড়ু ও রবি শাস্ত্রীর এই ভিডিও রেকর্ড করা হয়েছে হায়দরাবাদে মহিলাদের ওপর অত্যাচারের দাবিতে কাজ করা এক এনজিও মাই চয়েসেসের অনুরোধে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ভিডিওতে কোহলি ও রায়না আবেদন জানিয়েছেন মহিলাদের নিজেদের পছন্দকে সুরক্ষিত করতে তাদের প্রতি সম্মান জানাতে। টুইটারে ত এক সপ্তাহে #Respect2Protect নিয়ে অন্তত হাজার বার টুইট করা হয়েছে।

গত ২৮ মার্চ মাই চয়েস ভিডিও আপলোড করার পরই তা ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। কেরসি খামবাটার স্ক্রিপ্টে মাই চয়েস পরিচালনা করেথেন হোমি আদজানিয়া। প্রযোজনা করেছে দীনেশ বিজন। সাদা-কালো এই ভিডিওয় দীপিকা পাডুকোনের সঙ্গে আরও ৯৮ জন মহিলা ভারতীয় সমাজে মহিলাদের সমানাধিকারের দাবি জানিয়েছেন।  

দেখুন ভিডিও,

.