"Stay Single": 'অবিবাহিতই থাকুন', জনসংখ্যা রুখতে নয়া দাওয়াই মন্ত্রীর

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে, মন্ত্রী পরিবার পরিকল্পনার বিষয়ে সচেতনা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন এবং তিনি "সমাধান"ও বাতলে দিয়েছেন।

Updated By: Jul 11, 2022, 06:05 PM IST
"Stay Single": 'অবিবাহিতই থাকুন', জনসংখ্যা রুখতে নয়া দাওয়াই মন্ত্রীর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাগাল্যান্ডের মন্ত্রী টেমজেন ইমনা আলং, যিনি তার "ছোট চোখ" মন্তব্যের জন্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। এবারে দেশে জনসংখ্যা বৃদ্ধির বিষয়ে বেফাঁস মন্তব্য করে শিরোনামে এলেন তিনি। বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে, মন্ত্রী পরিবার পরিকল্পনার বিষয়ে সচেতনা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন এবং তিনি "সমাধান"ও বাতলে দিয়েছেন।

ট্যুইট করে মন্ত্রী বলেন, “বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে, আসুন আমরা জনসংখ্যা বৃদ্ধির সমস্যাগুলির প্রতি একটু সচেতন হই এবং সন্তান জন্মদানের বিষয়ে সচেতন পছন্দ করি। অথবা আমার মত অবিবাহিত থাকুন এবং একসাথে আমরা একটি টেকসই ভবিষ্যতের দিকে অবদান রাখতে পারি। আজ একক আন্দোলনে যোগদান করুন,” মন্ত্রী টুইট করেছেন।

মিঃ ইনমারের মজার বার্তাটি ট্যুইটারে অনেক লোকের প্রশংসা পেয়েছেন। এক ইউজার লিখেছেন, “আপনার হাস্যরসের একটি অনন্য অনুভূতি আছে। আমি সত্যিই পছন্দ করি যে আপনি গুরুতর বিষয়গুলিকে হাস্যরসের উপাদানগুলির সঙ্গে মিশ্রিত করেন।''

কেউ কেউ বলেছেন যে মিস্টার ইনমা সালমান খানের পরে নাকি সবচেয়ে যোগ্য ব্যাচেলর। প্রসঙ্গত, "ছোট চোখ থাকার উপকারিতা" সম্পর্কে মিঃ ইনমার মন্তব্য ট্রোল হয়। করণ উত্তর-পূর্বের মানুষরা এখনও নৈমিত্তিক বর্ণবাদের মুখোমুখি হয়। সেখানে মন্ত্রী রসিকতা করে বলেছিলেন, ছোট চোখ থাকার উপকারিতা আছে।

আরও পড়ুন, Desk Job: সারাদিন ডেস্কে কাজ করেই কেটে যায়? এই ৫ হালকা ব্যায়ামেই মিলবে আরাম...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.