Shani Vakri 2023: শনির বক্রী যোগ! গরিব থেকে রাজা হওয়ার ক্ষমতা বাড়বে এই রাশির জাতকদের

Shani Vakri Effect 2023: যখনই একটি গ্রহের স্থানান্তর হয়, তার প্রভাব বহুগুণ বেড়ে যায়। বিপরীতমুখী অবস্থায় যে কোনও গ্রহ তার মূল ক্ষমতার বিপরীত দিকে চলে। এমন পরিস্থিতিতে এই ৩টি রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। তাদের সম্পদের ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Updated By: May 4, 2023, 01:43 PM IST
Shani Vakri 2023: শনির বক্রী যোগ! গরিব থেকে রাজা হওয়ার ক্ষমতা বাড়বে এই রাশির জাতকদের
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর স্থান পরিবর্তন করে। শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে সময় লাগে আড়াই বছর। জ্যোতিষশাস্ত্র মতে শনি জানুয়ারিতে স্বরশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং ৫ জুন কুম্ভ রাশিতে ত্যাগ করবে। যখনই একটি গ্রহের স্থানান্তর হয়, তার প্রভাব বহুগুণ বেড়ে যায়। বিপরীতমুখী অবস্থায় যে কোনও গ্রহ তার মূল ক্ষমতার বিপরীত দিকে চলে। এমন পরিস্থিতিতে এই ৩টি রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। তাদের সম্পদের ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন, Women Health: ওষুধ না খেয়েও কমবে পিরিয়ডের ব্যথা; জেনে নিন ৭ ঘরোয়া উপায়

জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির এই যোগ শুভ ও ফলদায়ক হবে। শনি এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে এবং শনি এখানে শক্তিশালী হবেন। এমন পরিস্থিতিতে আপনি সাহস ও সাহসিকতার বৃদ্ধি অনুভব করবেন। এর পাশাপাশি বিদেশের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও উপকৃত হবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে টাকা জমাতে সক্ষম হবে।

তুলা রাশি

শনিদেবের বিপরীত গতি তুলা রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি আচমকাই আর্থিক সুবিধা পাবেন। সন্তানের দিক থেকে কোনো ভালো খবর আসতে পারে। যারা সন্তান নিতে ইচ্ছুক তারাও শীঘ্রই সুখবর পাবেন। প্রেম জীবনে সাফল্য পাবেন।  সম্পত্তি, রিয়েল এস্টেট এবং শনি সম্পর্কিত যারা কাজ করছেন তারা অসাধারণ সাফল্য পাবেন।

মিথুনরাশি

শনিদেবের বিপরীতমুখী গতি মিথুন রাশির জাতকদের জীবনে অনুকূল ফল দেবে। আপনি ভাগ্যবান হতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে আপনি বিদেশ ভ্রমণেও যেতে পারেন। অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। আপনি যদি একটি নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে এটি একটি দুর্দান্ত সময়। শুধু তাই নয়, এই সময়ে অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। বিদেশে পড়তে যাওয়া শিক্ষার্থীদের ইচ্ছাও পূরণ হবে।

 

আরও পড়ুন, পূর্ণিমা চন্দ্রগ্রহণ একযোগে! ক্ষতি এড়িয়ে বিরল সৌভাগ্যের অধিকারী হবেন কোন মন্ত্রে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.