Sawan 2023: মলমাসে এই নিয়মে করুন লক্ষ্মী-নারায়ণের পুজো, লক্ষ্মীবারেই উপচে পড়বে সৌভাগ্য

এই মাসে যদি আপনি বিষ্ণু ও লক্ষ্মী দেবীর পূজা করেন তাহলে আপনার জীবনে সাফল্য লেগে থাকবে। আপনি নানান রোগ থেকে মুক্তি পাবেন। ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে আপনার জীবনের সাফল্য লেগেই থাকবে। 

Updated By: Jul 26, 2023, 06:17 PM IST
Sawan 2023: মলমাসে এই নিয়মে করুন লক্ষ্মী-নারায়ণের পুজো, লক্ষ্মীবারেই উপচে পড়বে সৌভাগ্য
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ বছর শ্রাবণ মাস পড়েছে মলমাসের তালিকায়৷ ১৮ জুলাই থেকে শুরু হয়েছে মলমাস, যা চলবে ১৬ অগাস্ট পর্যন্ত।  এই সময় নিয়মিত তুলসি পুজোও করতে বলা হয়৷ তবে নিয়ম মেনে লক্ষ্মীবারে লক্ষ্মী-নারায়ণের পুজো করলে তা সৌভাগ্য ডেকে নিয়ে আসতে পারে৷ জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে তুলসিকে পুজো করলেও ভাগ্যদোষ কেটে যায়। আর্থিকভাবে আপনার কোনও অসুবিধা হবে না।

আরও পড়ুন, বক্রী বৃহস্পতি! গুরুগ্রহের এই বিপরীতগতি কোন কোন রাশিকে সাফল্যের চূড়ান্ত শীর্ষে টেনে নিয়ে যাবে দেখুন...

এই মাসে যদি আপনি বিষ্ণু ও লক্ষ্মী দেবীর পূজা করেন তাহলে আপনার জীবনে সাফল্য লেগে থাকবে। আপনি নানান রোগ থেকে মুক্তি পাবেন। ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে আপনার জীবনের সাফল্য লেগেই থাকবে। যদি আপনি মলমাসে তুলসী দেবীকে জল নিবেদন করে ওম নমো ভগবতে বাসুদেবায় নমো এই মন্ত্রটি জপ করতে পারেন, তাহলে আপনার আর্থিক দিকে লাভ হবে। শুধু তাই নয়, মা লক্ষ্মীর বিশেষ কৃপায় আপনার সংসারে সুখ বজায় থাকবে।

যদি আপনি দিকে আর্থিক দিকে উন্নতি করতে চান তাহলে মলমাসে লাল রঙের কাপড় দেবতাকে নিবেদন করুন। এতে আপনার জীবনের সুখ-সমৃদ্ধি লেগে থাকবে, সেই সঙ্গে বাড়বে ধনসম্পদও। এই মাসের নিত্যদিন স্নানের জলে তুলসী পাতা দিয়ে স্নান করুন, তাহলে জীবনে সাফল্য আসবে, সকাল কাজে এগিয়ে যেতে পারবেন। এটি করলে আর্থিক লাভ হবে আপনার। 

লক্ষ্মীবারে ভোগ নিবেদনের সময় অবশ্যই তাতে তুলসি পাতা দিন। আপনি রোজ স্নান সেড়ে প্রত্যেক দিন তুলসী দেবীকে জল নিবেদন করবেন, তবে রবিবার ও একাদশীর দিন জল নিবেদন করবেন না। আর্থিক দিকে উন্নতি হবে আপনার, সকল কাজে এগিয়ে যেতে পারবেন, সেই সঙ্গে সংসারে সুখ বজায় থাকবে।

আরও পড়ুন, Trigrahi Yog Effect 2023: মিটবে জীবনের সমস্যা, ধনলক্ষ্মীর আশীর্বাদে এই রাশিদের ভাগ্যে নতুন চমক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.