Railway Recruitment: রেলে চাকরি পাবেন, কিন্তু পরীক্ষা দিতে হবে না! জেনে নিন কীভাবে

রেলের এই শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে; আবেদনকারীর বয়স হতে হবে ৩০ বছর!

Updated By: Apr 27, 2022, 05:04 PM IST
Railway Recruitment: রেলে চাকরি পাবেন, কিন্তু পরীক্ষা দিতে হবে না! জেনে নিন কীভাবে

নিজস্ব প্রতিবেদন: কোঙ্কন রেলওয়ে কর্পোরেশন লিমিটেড সিনিয়র এবং জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আবেদন আহ্বান করেছে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থী নির্বাচন হবে।

ওয়াক-ইন-ইন্টারভিউ নেওয়া হবে আগামি ১১, ১৩ এবং ১৪ মে, জম্মু ও কাশ্মীরে। ইন্টারভিউয়ের মাধ্যমে মোট ১৪টি শূন্য পদে নিয়োগ হবে। সিনিয়র এবং জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ৭-৭ ভিত্তিতে নিয়োগ। রেলওয়ের মতে, ইন্টারভিউ দেওয়ার জন্য ইন্টারভিউ নেওয়ার নির্ধারিত দিনে ভেনুতে পৌঁছে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন করা যাবে সকাল ৯.৩০ থেকে দুপুর ১.৩০ পর্যন্ত।

আবেদনকারীর যোগ্যতা 

আবেদন করার জন্য, প্রার্থীর অবশ্যই AICTE অনুমোদিত বা স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে ৬০ শতাংশ নম্বর-সহ BE বা B.TECH (সিভিল) পূর্ণকালীন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি আবেদনকারীর রেলওয়ে বা অন্য কোনও স্বনামধন্য বেসরকারি কোম্পানিতে সিভিল কনস্ট্রাকশনে কাজ করার কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনকারীর বয়স

সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের বয়স ১ মে, ২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর এবং জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ১ মে, ২০২২ পর্যন্ত সর্বোচ্চ ২৫ বছর হওয়া  বাধ্যতামূলক।

সাক্ষাৎকারের রেজিস্ট্রেশন

সাক্ষাৎকারটি অনুষ্ঠিত হবে ইউএসবিএলআর প্রজেক্ট হেডকোয়ার্টার, কোঙ্কন রেলওয়ে কর্পোরেশন লিমিটেড, সত্যম কমপ্লেক্স, মার্বেল মার্কেট, এক্সটেন-ত্রিকুটা নগর, জম্মু, জম্মু ও কাশ্মীর পিন-১৮০০১১; প্রার্থীদের সময়মতো পৌঁছতে হবে এবং ওয়াক-ইন-ইন্টারভিউর জন্য রেজিস্ট্রেশন করতে হবে।

আরও পড়ুন: SBI Warning: SBI গ্রাহকরা কি এই দুটি নম্বর থেকে আসা কল কখনও ধরেছেন? বড় ক্ষতির আশঙ্কা

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.