সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পার্লে জি’র নতুন ‘কভার গার্ল’!

পার্লে জি’র আসল ‘কভার গার্ল’-এর নাম নীরু দেশপাণ্ডে। ষাটোর্ধ নীরু এখন নাগপুরের বাসিন্দা। 

Updated By: Aug 21, 2019, 04:25 PM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পার্লে জি’র নতুন ‘কভার গার্ল’!

নিজস্ব প্রতিবেদন: ভারতে বিস্কুটের বাজারে ১৯২৯ সাল থেকে পথ চলা শুরু পার্লের। ২০০৩ সালে বিশ্বের জনপ্রিয় বিস্কুটের ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম নাম ছিল পার্লে। এই সংস্থার অন্যতম বিস্কুটের ব্র্যান্ড ‘পার্লে জি’। এই ‘পার্লে জি’র মোড়কের উপর একটি ছোট্ট মেয়ের ছবি আমরা ছোটবেলা থেকেই দেখে আসছি। ওই ছোট্ট মেয়েটির আসল পরিচয়ও এখন আমাদের অনেকেরই জানা। তাঁর নাম নীরু দেশপাণ্ডে। ষাটোর্ধ নীরু এখন নাগপুরের বাসিন্দা।

কিন্তু সম্প্রতি একটি ছোট্ট মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘পার্লে জি’র একটি প্যাকেট হাতে দাঁড়িয়ে থাকা মেয়েটি অবিকল তার হাতের বিস্কুটের প্যাকেটের ‘কভার গার্ল’-এর মতো দেখতে। সে যেন নিজেরই ছবি হাতে দাঁড়িয়ে রয়েছে!

আরও পড়ুন: বাজার মন্দা, ১০ হাজার কর্মী ছাঁটাইয়ের পথে পার্লে

টুইটারে ছোট্ট মেয়েটির ছবি দিয়ে অনেকেই লিখেছেন, ‘অবশেষে পার্লে জি-র মেয়েটিকে পেয়েছি...’। বিগত কয়েক দশক ধরে শিশুদের কাছে অত্যন্ত প্রিয় ছিল এই পার্লে জি বিস্কুট। বিস্কুটের প্যাকেটের ছবিটিও অনেক শিশুকে আকর্ষণ করত। পার্লে জি বিস্কুট আর এর প্যাকেটের ছবির সঙ্গে অনেকের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। ভাইরাল হওয়া এই শিশুটির ছবি যেন অনেকের সেই ছোটবেলার স্মৃতিকেই উষ্কে দিয়েছে। ভাইরাল হওয়া ছবির শিশুটির পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

.