স্ত্রীকে টুইট্যারে ফলো করেন না সুষমার স্বামী কুশল! কিন্তু কেন?

আপনি কেন আপনার স্ত্রীকে টুইট্যারে ফলো করেন না? প্রশ্নটা খুবই স্বাভাবিক। কারণ, তাঁর স্ত্রী যে টুইট্যারে চরম জনপ্রিয়। এই জনপ্রিয়তার একটা কারণ যদি হয় নিজে মন্ত্রীর পদে থেকে সাধারণ মানুষকে অকাতরে সাহায্য করা, তাহলে অন্য কারণটা হল তাঁর রসবোধ এবং বুদ্ধিদীপ্ত কথাবার্তা। কিন্তু এহেন গিন্নিকে তাঁর স্বামীই বা কেন 'ফলো' করবেন না? তার উপরে যদি স্ত্রীর নাম হয় সুষমা স্বরাজ (ভারতের বিদেশমন্ত্রী), তাহলে তো ডাকসাইটে উকিল কুশল স্বারাজকে এই প্রশ্নের সম্মুখীন হতেই হবে। তবে, প্রশ্নটা পেয়েই ছক্কা হাঁকালেন কুশল, প্রাক্তন এই রাজ্যপাল বুঝিয়ে দিলেন রসবোধ ও 'উইট'-এ তিনিও কম যান না। কিন্তু কী উত্তর দিলেন কুশল স্বরাজ?

Updated By: Feb 20, 2017, 02:46 PM IST
স্ত্রীকে টুইট্যারে ফলো করেন না সুষমার স্বামী কুশল! কিন্তু কেন?

ওয়েব ডেস্ক: আপনি কেন আপনার স্ত্রীকে টুইট্যারে ফলো করেন না? প্রশ্নটা খুবই স্বাভাবিক। কারণ, তাঁর স্ত্রী যে টুইট্যারে চরম জনপ্রিয়। এই জনপ্রিয়তার একটা কারণ যদি হয় নিজে মন্ত্রীর পদে থেকে সাধারণ মানুষকে অকাতরে সাহায্য করা, তাহলে অন্য কারণটা হল তাঁর রসবোধ এবং বুদ্ধিদীপ্ত কথাবার্তা। কিন্তু এহেন গিন্নিকে তাঁর স্বামীই বা কেন 'ফলো' করবেন না? তার উপরে যদি স্ত্রীর নাম হয় সুষমা স্বরাজ (ভারতের বিদেশমন্ত্রী), তাহলে তো ডাকসাইটে উকিল কুশল স্বারাজকে এই প্রশ্নের সম্মুখীন হতেই হবে। তবে, প্রশ্নটা পেয়েই ছক্কা হাঁকালেন কুশল, প্রাক্তন এই রাজ্যপাল বুঝিয়ে দিলেন রসবোধ ও 'উইট'-এ তিনিও কম যান না। কিন্তু কী উত্তর দিলেন কুশল স্বরাজ?

স্ত্রীকে টুইট্যারে ফলো না করার কারণ বলতে গিয়ে সরাজের সটান উত্তর, "(ফলো) করি না কারণ আমি লিবিয়া বা ইয়েমেনে অবস্থান করছি না"। কুশলী কৌঁসুলি স্বরাজের এই কথা থেকেই নারীদের সম্পর্কে তাঁর মুক্ত মনের পরিচয় মেলে। আর তার সঙ্গে, রসবোধে যে তিনি পরিপূর্ণ তাও অনুমান করা যায় সহজেই। (আরও পড়ুন- হ্যাপি বার্থ ডে সুষমা স্বরাজ)

.