'ভক্তে'র ডাকে সাড়া দিয়ে স্বাক্ষরিত 'স্টোল' পাঠালেন 'ভগবান' মোদী

 "ভক্তের ভগবান", স্টোল মেটালো ব্যবধান। "আমার ওই স্টোলটা চাই"! ভক্তের মনোবাঞ্ছা। আর শুধু ভক্তই নয়, অত্যন্ত নিষ্ঠাবতী ভক্ত। ফলে ভক্তের ডাকে সাড়া না দিয়ে পারলেন না 'ভক্তের ভগবান'। পূর্ণ হল ভক্তবাঞ্ছা। শিল্পীর গলাতেই এখন শোভা পাচ্ছে 'ভগবান' মোদীর স্টোল। সংক্ষেপে এটাই হল স্টোরি লাইন।

Updated By: Feb 27, 2017, 11:46 AM IST
'ভক্তে'র ডাকে সাড়া দিয়ে স্বাক্ষরিত 'স্টোল' পাঠালেন 'ভগবান' মোদী

ওয়েব ডেস্ক: "ভক্তের ভগবান", স্টোল মেটালো ব্যবধান। "আমার ওই স্টোলটা চাই"! ভক্তের মনোবাঞ্ছা। আর শুধু ভক্তই নয়, অত্যন্ত নিষ্ঠাবতী ভক্ত। ফলে ভক্তের ডাকে সাড়া না দিয়ে পারলেন না 'ভক্তের ভগবান'। পূর্ণ হল ভক্তবাঞ্ছা। শিল্পীর গলাতেই এখন শোভা পাচ্ছে 'ভগবান' মোদীর স্টোল। সংক্ষেপে এটাই হল স্টোরি লাইন।

গত শুক্রবার মহাশিবরাত্রির দিন কোয়েম্বাত্তুরে ১২২ ফুটের শিবমূর্তি উন্মোচন করেছিলেন নরেন্দ্র মোদী। শিবের 'আদিযোগী' মূর্তির উন্মোচক নমোর কণ্ঠে সেই সন্ধ্যায় ঝুলছিল একটি ময়ূররঙা 'স্টোল'। আর সেই স্টোলটি দেখেই সোশ্যাল মিডিয়ায় (মূলত টুইট্যারে) মোদীর স্বঘোষিত অনুগামী হিসাবে পরিচিত শিল্পী তিওয়ারির খুব পছন্দ হয়। এতটাই পছন্দ হয় যে তিনি "আমার ওই স্টোলটা চাই" এই মর্মে একটি টুইটই করে ফেলেন। মোদীর গুণমুগ্ধ ও অনুগামী শিল্পীর তরফে এই টুইটটি ছিল নেহাতই তাঁর মুগ্ধতার প্রকাশ। তার চেয়ে বেশি কিছু নয়। কিন্তু অল্প সময়ের ব্যবধানে সেই মুগ্ধতা বদলে যায় ঘোর বিস্ময়ে।

২৪ ঘণ্টারও কম সময়ে শিল্পীর কাছে এসে পৌঁছয় একটি প্যাকেজ। সেটি খুলেই শিল্পী দেখতে পান, তার মধ্যে রয়েছে তাঁর অতি পছন্দের সেই ময়ূর রঙা 'নমো স্টোল' আর একটি সাদা-কালো প্রিন্ট আউট। ভাঁজ খুলে কাগজটা চোখের সামনে মেলে ধরতেই শিল্পী যেন চমকে গেলেন। বিস্ময়ের ঘোর লাগা চোখে তিনি দেখেন তারঁ করা টুইট (যেখানে তিনি লিখেছিলেন-"আমার ওই স্টোলটা চাই")-এর একটি প্রিন্ট আউট এবং ঠিক তার নিচে নরেন্দ্র মোদীর সই। স্বপ্ন না সত্যি নাকি দৈব ঘটনা কিছুই বুঝে উঠতে পারেন না 'ভক্ত'।

টুইট্যারে 'ভেরিফায়েড অ্যাকাউন্টে'র অধিকারীণী শিল্পী বরাবরই নরেন্দ্র মোদীর বিশাল 'ফ্যান'। কেন্দ্রীয় সরকারের নানান কর্মকাণ্ডের সমর্থনে ই দুনিয়ায় তিনি রীতিমতো প্রচারের ঝড় তুলে থাকেন। তাঁর সক্রিয়তা এতটাই যে স্বয়ং নরেন্দ্র মোদী তাঁর ব্যক্তিগত অ্যাকাউন্টের (@narendramodi) মাধ্যমে শিল্পীকে 'ফলো' করেন। সেই শিল্পীর পছন্দ হয়েছে নমোর স্টোল, সঙ্গে আব্দার ওটি তাঁর চাই। ফলে খুশি মনে নিজের সই সমেত নিজের স্টোলটি 'ভক্ত' শিল্পীকে পাঠিয়ে দিলেন নরেন্দ্র দামোদরদাস মোদী। স্টোলটি হাতে পেয়ে আনন্দ, খুশিতে বিহ্বল শিল্পী সকলকে ঘটনাটা জানালেন সেই টুইট্যারের মাধ্যমেই।

আর গোটা ঘটনা দেখে তামাম দুনিয়া বলছে, সত্যিই "ভক্তের ভগবান", মন থেকে ডাকলে তিনি মুখ ঘুরিয়ে থাকতেই পারেন না। কি বলেন! (আরও পড়ুন- "ভোটে জিতলে উত্তরপ্রদেশে বন্ধ হবে কসাইখানাগুলি" : অমিত শাহ)

.