Horoscope Today: প্রেমে বিপত্তি, ক্ষতির চেষ্টা শত্রুদের! জানুন কোন রাশির দিন কেমন যাবে?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Feb 5, 2023, 08:37 AM IST
Horoscope Today: প্রেমে বিপত্তি, ক্ষতির চেষ্টা শত্রুদের! জানুন কোন রাশির দিন কেমন যাবে?

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
দিন শুরু হবে ইতিবাচক শক্তিতে পূর্ণ ভাবে। যাদের নিজস্ব ব্যবসা আছে, তাদের লাভ হবে। প্রেমের জন্য সময় ভালো নাও হতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
কর্মক্ষেত্রে এবং ব্যক্তিগত জীবনে উভয় ক্ষেত্রেই আপনি অন্যদের সাহায্য করবেন। প্রেমিকরা কিছু সাম্প্রতিক ঝগড়ার পরে সম্পর্কের সাফল্য খুঁজে পাবেন। যারা পড়াশোনা করছেন তাঁরা মনোযোগ দিলে ভাল ফলাফল পাবেন।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
সমাজের জন্য কিছু করার ফলে সম্মান প্রতিপত্তি বাড়তে পারে।বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে।বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরীজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
অতিরিক্ত পরিশ্রম হতে পারে। ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি। রোগের জন্য কষ্ট বাড়তে পারে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
আপনার দিক থেকে একটু শান্তি প্রয়োজন। বড় হওয়ার জন্য, আপনাকে অবশ্যই অন্যদেরও নেতৃত্ব দেওয়ার সুযোগ দিতে হবে। কর্মক্ষেত্রে, আপনাকে একটি নির্দিষ্ট প্রকল্পের জন্য পিছিয়ে যেতে হতে পারে, তবে এটি আপনাকে দীর্ঘমেয়াদে সাহায্য করবে। আজই আপনার পরিবারের আপনার সঙ্গে কিছু সময় কাটান প্রয়োজন।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সৎ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও হঠাৎ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। পত্নীর সঙ্গে মনের মিল না থাকলেও সাংসারিক শান্তির জন‌্য নিজেকে মানিয়ে নিতে হবে।শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.