Horoscope Today: মীনের চাকরি, মেষের বড় সিদ্ধান্ত; জেনে নিন কী আছে আজ আপনার ভাগ্যে

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 11, 2022, 07:35 AM IST
Horoscope Today: মীনের চাকরি, মেষের বড় সিদ্ধান্ত; জেনে নিন কী আছে আজ আপনার ভাগ্যে
রাশিফল

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 )

কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য আজ আপনার জন্য একটি শুভ দিন। আপনি যদি সম্পত্তি কিনতে চান অথবা কোনও কিছুতে বিনিয়োগ করতে চান, তাহলে আজই এটি করা ভালো। আর্থিকভাবে বড় কিছু করার জন্য এটি একটি ভাল দিন।

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 ) 

আপনার কাজ আজ আর্থিকভাবে খুব ভাল হতে চলেছে। আপনি অনেক ব্যবসা পাবেন, এবং টাকা সারা দিন প্রবাহিত হবে। আপনি এটি সব টাকা উড়িয়ে দেওয়ার আগে, খারাপ সময়ের জন্য কিছু টাকা জমিয়ে রাখতে ভুলবেন না।

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 )

বুদ্ধি দিয়ে কাজ করুন, নিজের লক্ষ্য ঠিক রাখুন। সেরা দিয়ে কাজ করুন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য ভাল দিন। ভালবাসাকে উপেক্ষা করুন। রুক্ষ মনোভাব অনেক বিরোধ আনবে। বন্ধুত্ব ভাল সুযোগ আনবে। 

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

বিশ্রাম নিন, মানসিক চাপ থেকে দূরে থাকুন। আমোদে মনোভাব বজায় রাখুন। টাকাকড়ি পরিশোধ হয়ে যাবে। সন্তানের পিছনে ধৈর্য রাখতে হবে। নিজের সময় নষ্ট করবেন না। প্রশংসা পাবেন, সেটিকে কাজে লাগান।

সিংহ/ Leo রাশিফল  Rashifal  ( July 24 – August 23 )

আলাপচারিতার সুযোগ। প্রেম বজায় থাকবে। অনেক রহস্য জানতে পারেন। কর্মেই থাকবেন। অপরের সঙ্গে ভাল মনোভাব রাখুন। হিংসে করা ঠিক নয়। ভ্রমণের পরিকল্পনা বানচাল করুন। পার্টনারের সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 )

আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আজকের দিনটি এটি করার জন্য একটি ভাল দিন। আপনার আর্থিক ব্যবস্থা রয়েছে, এবং একটি ভাল পরিকল্পনা তৈরি করার জন্য আপনার মনও খুব পরিষ্কার। তাই আপনি যদি নতুন কোনও উদ্যোগ নিতে চান, তাহলে আজই তা গ্রহণ করুন।

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত করুন। মানসিক শান্তি থাকতেই হবে। উত্তেজনা থাকবে, কিছু পরিস্থিতি ঝামেলা সৃষ্টি করবে। পরিবারের সদস্যের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। প্রেমের জন্য ভাল সুযোগ। আজকের দিনে নিজেকে ভাল কিছু সন্ধান করতে হবে। আনন্দে থাকুন। সময় নষ্ট করবেন না।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

চাপ কমবে, পরিত্রাণ পাবেন অনেক কিছু থেকেই। নির্দিষ্ট লক্ষে অবিচল থাকুন। ঝুঁকি অথবা অপ্রত্যাশিত ঝলক থেকে দূরে থাকুন। আজকেই আপনার দীর্ঘায়িত ঝামেলা মিটিয়ে নিন। জীবনে অনেক কিছু করার আছে, এখনি ভেঙে পড়ার সময় নয়। শরীর ভাল থাকবে।

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

আপনি শক্তিতে পূর্ণ থাকবেন। শিল্পের সঙ্গে যুক্ত থাকুন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনের সঙ্গে অনেককিছু পাওয়ার চেষ্টা করবেন। সদস্যের মধ্যেই ভাল কিছু খোঁজার চেষ্টা করুন। অপরিচিত লোকজনের সঙ্গে কথা না বলাই ভাল। দীর্ঘ সময় ধরে কিছু পাওয়ার চেষ্টা করছেন সেটি আজকে পাবেন।

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

অশান্তি করে লাভ নেই। জীবনের সমস্যাগুলি দুর করুন। চেতনা জাগিয়ে তুলুন। ঋণ নিতে গেলেই সমস্যায় পড়বেন তাই সাবধান। পরিবারকে সময় দিন। পরোয়া না করেই এগিয়ে যান। অন্যের কথা আজকে শুনবেন না। কারওর উপস্থিতি ভাল মুহূর্ত উপহার দেবে।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 )

মেজাজ ভাল থাকবে। চমকের মধ্যেই কাজ করবেন। অত্যধিক খরচ করবেন না। ভালবাসার প্রকাশ করুন। কষ্ট হলে বলতে শিখুন। সঙ্গীর থেকে সময় পাবেন। হতাশা সামনে আসতে পারে। স্পষ্ট মনোভাব বজায় রাখুন। পার্টনারের থেকে অনেক কিছু শিখবেন।

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

আপনার কী চাকরি পরিবর্তনের কথা ভাবছেন? এটা কী পর্যাপ্ত টাকা না পাওয়ার কারণে? আপনি এই মুহূর্তে ভুল জায়গায় আছেন, এবং আপনার দক্ষতা এবং ব্যবহারের প্রশংসা করা হচ্ছে না। তাই আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান, তাহলে আজকের দিনটি তা করার জন্য একটি ভাল দিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.