Horoscope Today: আর্থিক ক্ষতি বৃষর, সম্মানহানি কন্যার, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 12, 2022, 07:13 AM IST
Horoscope Today: আর্থিক ক্ষতি বৃষর, সম্মানহানি কন্যার, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আর্থিক ক্ষতি হতে পারে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে।সকাল থেকে মনে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে অশান্তি। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। টাকা চুরি হতে পারে। জলপথে বেড়াতে না যাওয়াই ভাল হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নেশার প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। কোনও আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।সকাল থেকে ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বাড়িতে অতিথি সমাগমে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।আজ সকাল থেকে একটু ভাল একটু খারাপ ভাবে চলতে পারে।

.