Horoscope Today: মঙ্গলে মকরের ভাগ্যে অর্থলাভ, ব্যবসায় অশান্তি মেষের

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?   

Updated By: Sep 7, 2021, 07:12 AM IST
 Horoscope Today: মঙ্গলে মকরের ভাগ্যে অর্থলাভ, ব্যবসায় অশান্তি মেষের
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

-মাথার কোনও সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। পেটের সমস্যার জন্য ভ্রমণে বাধা। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত হতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- পুলিসের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কোনও কাজে উন্নতির সম্ভাবনা। বড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারনে অস্থিরতা বাড়তে পারে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অর্থ সাহায্য পাবেন।

আরও পড়ুন, Health: দেখে খামতি বুঝুন, ভেলোরের বিল রাজ্যের সব বেসরকারি হাসপাতালে পাঠাচ্ছে স্বাস্থ্য কমিশন

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-বাড়িতে কোনও সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি। সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তা থাকবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-খেলাধূলার সম্বন্ধে ভাল খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-ব্যবসায় জট থাকলে সেটা আজ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়। 

আরও পড়ুন, Kolaghat: শ্বাসরোধ করেও থামেনি, মাথায় ভারী বস্তুর আঘাতে বাবাকে খুন করল ছেলে

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-মা, বাবার সঙ্গে কোনও কারনে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট বাড়তে পারে। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়ির পরিবেশ গরম করবে। কাজের জন্য দূরে যেতে হবে। ধর্মের ব্যাপারে কোনও মত প্রকাশ করতে হতে পারে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

- ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী, স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ার জন্য চিন্তা। 

আরও পড়ুন, Afghanistan Crisis: মেয়েদের জন্য 'সচ্চরিত্র বৃদ্ধ শিক্ষকে'র নিদান তালিবানের

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-অর্থের আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক আস্থিরতা কাজের ক্ষতি ডেকে আনতে পারে। সংসারে সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। 

আরও পড়ুন, Nipah Virus: উচ্চ মৃত্যুহার, নেই চিকিৎসা, দেশে নয়া উদ্বেগ 'নিপা' সংক্রমণ

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-সংসারের কোনও কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অংশীদারি ব্যবসায় নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.