Horoscope Today: মেষের অতীত, কর্কটের ভ্রমন, দেখে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal  - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 2, 2021, 06:43 AM IST
Horoscope Today: মেষের অতীত, কর্কটের ভ্রমন, দেখে নিন কেমন কাটবে আপনার দিন

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

অতীত ভেবে অনেক সময় ব্যয় হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে ধীর হওয়ার সম্ভাবনা এবং ব্যক্তিগত জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে। সাংগঠনিক দক্ষতা এর থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। বর্তমান এবং ভবিষ্যতে ফোকাস করতে হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অনেক অন্বেষণ আজ শেষ হবে। চাকরি, প্রেম জীবন এবং  এই মাসে অর্জন করতে চাওয়া সবকিছু পাওয়া সম্ভব। কোনও একটিতে স্থির হওয়ার আগে জীবনের বিভিন্ন দিক থেকে অনেক কিছু চেষ্টা করা হচ্ছে। এটি একটি ভাল জিনিস।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

কাজ এবং প্রেম এমন কিছু হতে পারে যা নিয়ে সন্দিহান থাকতে হবে। যতটা না সামলাতে পারেন তার চেয়ে বেশি গ্রহণ করার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজ করা ঠিক নয়।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সময়ের সাথে সাথে অনেক মানুষ আকৃষ্ট হবে। তাদের দূরে ঠেলে না দেওয়াই ভালো এবং জীবনে তাদের গ্রহণ করতে হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সামনে থাকা সমস্ত কাজ শেষ করা সম্ভব হবে এবং অনেক দায়িত্বও মাথায় থাকবে। মেজাজ ভালো হতে চলেছে এবং স্বাস্থ্যের দিকেও মনোযোগ দিতে হবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

অতীত থেকে অনেক কিছু ফিরে আসছে। দিনের শেষে, সোজা ভাবে ভাবলে, এক সাথে সব কিছু থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাওয়া যাবে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

জীবনে কিছু নতুন জিনিস অন্বেষণ করা হচ্ছে। নেতৃত্ব এবং ধারনা বিষয়ে কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

নেতৃত্বের দক্ষতা, আর্থিক এবং ব্যক্তিগত সম্পর্ক সবই এক মাসের সময়ের মধ্যে উন্নত হতে চলেছে। যে কাজগুলি করা হয়নি সেগুলি ধীরে ধীরে জীবনে জায়গা খুঁজে পাবে এবং সেগুলি সুচারুভাবে সম্পাদন করা সম্ভব হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

জীবনের সংবেদনশীল দিক সম্পূর্ণরূপে প্রস্ফুটিত হতে চলেছে। কাজের দিক থেকে, এই বিষয়গুলি দুর্দান্ত হতে চলেছে, তবে, ব্যক্তিগত সম্পর্কগুলি সারাদিনের বিভিন্ন সময়ে পরীক্ষা করতে পারে। আজ প্রেমের সম্ভাবনা আছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

প্রথমে নিজের সম্পর্কে বিশেষভাবে ভালো অনুভব নাও হতে পারে। কিন্তু দিন যত যাবে,তত জিনিসগুলি আরও ভাল হবে।  প্রশংসার ফলে আত্মবিশ্বাস বাড়বে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব্যবসার ক্ষেত্রে ভাগ্য ভালো। স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে, বেশি যত্ন নিতে হবে। সহায়ক বন্ধু এবং পরিবার জীবনকে অত্যন্ত সহজ করে তুলবে এবং মানসিকভাবে ভালো সময়।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এবং এটি কিছু বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। আজ নিজের প্রতি আরও বেশি মনোযোগী হতে হবে এবং পদোন্নতির জন্য দক্ষতা উন্নত করার কাজ করতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.