Valentine's Day 2022: আপনি কি সিঙ্গল? ভ্যালেন্টাইনস ডে’ কাটাতে পারেন এই ৫ উপায়ে

স্ব-প্রেমে ডুব দিন এবং ১৪ই ফেব্রুয়ারিতে আপনার নিজের ভ্যালেন্টাইন হয়ে উঠুন।

Updated By: Feb 14, 2022, 08:24 AM IST
Valentine's Day 2022: আপনি কি সিঙ্গল? ভ্যালেন্টাইনস ডে’ কাটাতে পারেন এই ৫ উপায়ে
প্রতীকী ছবি

 নিজস্ব প্রতিবেদন: সোমবার প্রেমদিবস। এই দিনটির জন্য প্রস্তুতিও প্রায় সেরে ফেলেছেন যুগলেরা। এই দিনটায় সকলেই তাঁদের কাছের মানুষকে তাঁর প্রিয় উপহারটা দিয়ে নিজের মনের ভালবাসা জানান দেয়। প্রেমিক-প্রেমিকারা এই দিনে ভালবাসার উদযাপন করে বলে এমন নয় যে সিঙ্গলরা দিনটি এড়িয়ে যাবেন। আপনি হয়তো সিঙ্গল এবং এই মুহূর্তে সিঙ্গলই থাকতে চান। তাতেও কুছ পরোয়া নেহি। ভ্যালেন্টাইনস ডে আপনার জন্যও। 

সিঙ্গল তাতে কি! আপনিও চমত্কার  একটি মধ্যাহ্নভোজের জন্য বাইরে যেতে পারেন। স্ব-যত্নে নিজের জন্য কাটাতে পারেন দিনটি। লাঞ্চের পর মুভি ম্যারাথন হতেই পারে৷ দিনটি সেলিব্রেট করতে চাইলে বহু উপায় আছে। স্ব-প্রেমে ডুব দিন এবং ১৪ই ফেব্রুয়ারিতে আপনার নিজের ভ্যালেন্টাইন হয়ে উঠুন।

এই ভ্যালেন্টাইন্স ডে একা কাটানে পারেন:

 ১. নিজের জন্য উপহার কিনুন: আপনার পছন্দের তালিকায় কি এমন কিছু আছে যা কেনার জন্য সঠিক সময়ের অপেক্ষা করছেন? তাহলে ভ্যালেন্টাইন্স ডে'ই সেটা কেনার সঠিক সময়। নিজের জন্য খরচ করুন এবং তাতে নিজেকে অপরাধী ভাবার কোনও কারণ নেই। 

আরও পড়ুন, Kiss Day: আজ কি সারাদিন শুধুই 'অধরেতে থরে থরে চুম্বনের লেখা'?

২. স্পা ডে: স্পা-এ মজার দিন কাটান। ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেকে প্যাম্পার করুন। সম্পূর্ণ বডি ম্যাসাজ, ম্যানিকিওর, পেডিকিওর- আরামদায়ক যা কিছু আপনি ভাবতে পারেন। এর পরে আপনার মন অনেক সতেজ এবং আরও স্বাচ্ছন্দ্য বোধ করবে।

৩. ডেটে যান: কে বলেছে ডেটে যাওয়ার জন্য আপনার দুজন মানুষের প্রয়োজন? আপনি সম্পূর্ণরূপে একটি প্রাকৃতিক ক্যাফে, যাদুঘর, পার্ক বা সিনেমা, থিয়েটার সম্পূর্ণ একা যেতে পারেন এবং উপভোগ করতে পারেন। ড্রেস আপ করুন এবং আপনার সেরা দিন কাটান!

৪. বন্ধুদের গেট টু-গেদার: আপনার সমস্ত সিঙ্গল বন্ধুদের নিয়ে বাড়িতে একটি পার্টির আয়োজন করুন এবং একসঙ্গে একা থাকার আনন্দ উদযাপন করুন! খুব সহজে স্ন্যাকস তৈরি করুন এবং চমৎকার অনুষ্ঠানের জন্য ওয়াইন খান। যারা আপনাকে সবচেয়ে বেশি ভালোবাসে তাদের সঙ্গে আপনি নাচতে পারেন, গান করতে পারেন এবং কথা বলতে পারেন। ভ্যালেন্টাইনস ডে তো মজা করারই দিন। 

৫. একটি কারাওকে রাত: একা কিন্তু রোমান্টিক ভাবে উপভোগ করতে চান? শুধু প্রেমের গান শুনবেন না, পাশাপাশি গান করুন এবং আপনার আবেগকে বাইরে বার করুন! হ্যাঁ, আপনার কাছের বন্ধুকে কল করুন এবং আপনার পছন্দের গানগুলির একটি প্লেলিস্ট তৈরি করুন৷  রকস্টারের মতো সেগুলি জোরে জোরে গয়ে ফেললেও মন্দ হয় না।

Happy Valentine's Day!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.