Gajlakshmi Yoga: ৩০ বছর পর এই রাশির জীবনে প্রবেশ লক্ষ্মীর, অবিরাম অর্থের বৃষ্টিতে ভরবে সিন্দুক

Guru Gochar 2023: যে কোনও গ্রহের গমন অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। হোলির পর বৃহস্পতি গ্রহ গজলক্ষ্মী রাজ যোগের সৃষ্টি করবে। এমন পরিস্থিতিতে লাভ ও অগ্রগতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

Updated By: Mar 4, 2023, 10:45 AM IST
Gajlakshmi Yoga: ৩০ বছর পর এই রাশির জীবনে প্রবেশ লক্ষ্মীর, অবিরাম অর্থের বৃষ্টিতে ভরবে সিন্দুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহের স্থানান্তর হয় তখনই অনেক ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। এপ্রিলে বৃহস্পতি মেষ রাশিতে যাত্রা করছে। মেষ রাশিতে বৃহস্পতির গমনের কারণে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে। এটি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকদের জীবনে দেখা যাবে। তবে তিনটি রাশি রয়েছে যেগুলি হঠাৎ আর্থিক লাভ এবং অগ্রগতি পাবে।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশিতে বৃহস্পতির প্রবেশ এই রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হবে। মেষ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। বৃহস্পতি শুধুমাত্র আপনার রাশিতে ট্রানজিট করতে চলেছে। এমন পরিস্থিতিতে যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। কর্মক্ষেত্রে মানুষের প্রশংসাও পাবেন। একই সঙ্গে শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবে। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় ভালো থাকবে। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আপনি ভাল সাফল্য পাবেন।

আরও পড়ুন: Horoscope Today: শনিবারে শনির দৃষ্টিতে ভাগ্যবদল কোন কোন রাশির? পড়ুন, আজকের রাশিফল

ধনু রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ব্রিহস্পতির অধিগ্রহণ থেকে গঠিত গজলক্ষ্মী রাজযোগ এই রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃহস্পতি এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে সন্তানের দিক থেকে সুখবর পাবেন। সেই সঙ্গে সন্তানের উন্নতির সুসংবাদও এই সময়ে আসতে পারে। সেই সঙ্গে প্রেমের ক্ষেত্রেও সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য শুভ। চাকরিজীবীদের জন্যও ইনক্রিমেন্ট ও পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে।

আরও পড়ুন: Holi 2023: হোলির আগে ভাগ্যের রঙ বদল, আর্থিক শ্রীবৃদ্ধি করতে দেখে নিন সেই টিপস

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য গজলক্ষ্মী রাজ যোগ অনুকূল থাকবে। বৃহস্পতি আপনার রাশির আয়ের ঘরে গমন করতে চলেছে। এক্ষেত্রে আপনার আয় বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সেই সঙ্গে সমাজে সম্মান বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে। চাকরিজীবীরা ক্ষেত্রে জুনিয়র ও সিনিয়রদের সহযোগিতা পাবেন। এই সময়ে সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে।

.