নকল প্রেমিকা পাওয়া যাবে ভাড়ায়, প্রতারণা বা অভিযোগ আনবে না কেউ!

একা বোধ করছেন খুব? একজন প্রেমিকার অভাব বোধ করছেন? যে আপনাকে একটু সঙ্গ দিত। আপনার সঙ্গে গল্প করত। আপনার মন ভালো করে দিত। কিন্তু ভাবলেই বা। সবার কী আর প্রেমিকা থাকে!যাদের প্রেমিকা নেই, তাদেরও এবার মন খারাপ করার দিন ফুরোলো।

Updated By: Feb 25, 2016, 06:25 PM IST
 নকল প্রেমিকা পাওয়া যাবে ভাড়ায়, প্রতারণা বা অভিযোগ আনবে না কেউ!

ওয়েব ডেস্ক: একা বোধ করছেন খুব? একজন প্রেমিকার অভাব বোধ করছেন? যে আপনাকে একটু সঙ্গ দিত। আপনার সঙ্গে গল্প করত। আপনার মন ভালো করে দিত। কিন্তু ভাবলেই বা। সবার কী আর প্রেমিকা থাকে!যাদের প্রেমিকা নেই, তাদেরও এবার মন খারাপ করার দিন ফুরোলো।

না, কোনও প্রতারিত হওয়ার ঝুঁকি নেই। কেউ অভিযোগও আনবে না। উত্তর আমেরিকায় সম্প্রতি একটা ইনভিজিবল গার্লফ্রেন্ড নামের ওয়েবসাইট চালু হয়েছে। আর সেখান থেকেই হাজার হাজার মানুষ খুঁজে নিচ্ছে তাদের নকল প্রেমিকা। যদি শুধুমাত্র মেসেজ চালাচালি করেন, তাহলে মাসে দিতে হবে ১৫ ডলার। আর ভয়েস মেল। সঙ্গে কিছু এসএমএস। তাহলে মাসে খরচ পড়বে ২৫ ডলার। আর সপ্তাহের শেষে ছুটির দিনে তাকে একটু কাছে পেতে গেলে খরচ করতে হবে আর একটু বেশি। তবে একটা জিনিস। এর থেকে বেশি কিছু পাওয়া যাবে না। যেমনটা আমরা দেখে থাকি। আবার কোনও ছলচাতুরিও নেই। সেইজন্য খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে উঠেছে এই ওয়েবসাইটটি।

.