Facebook Dating Tips: ব্রেক আপ! মন খারাপ না করে, ছিপ ফেলে মাছ ধরুন...

Dating Tips: একা থেকে মন খারাপ হচ্ছে অযথা। তবে এবার আর মন খারাপ নয়। জেনে নিন এমন কিছু কৌশলের ব্যাপারে যার সাহায্যে সহজেই মন জয় করতে পারবেন নতুন সঙ্গী বা সঙ্গীনির।

Updated By: Feb 16, 2024, 06:28 PM IST
Facebook Dating Tips: ব্রেক আপ! মন খারাপ না করে, ছিপ ফেলে মাছ ধরুন...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রেমের সপ্তাহ শেষ হতে না হতেই শুরু হয়েছে ব্রেক আপ বা অ্যান্টি ভ্যালেন্টাইন সপ্তাহ। অনেকের জীবনে এই ব্রেক আপ সিজন চলছে বেশ কিছু দিন বা মাস বা বছর ধরে। একা থেকে মন খারাপ হচ্ছে অযথা। তবে এবার আর মন খারাপ নয়। জেনে নিন এমন কিছু কৌশলের ব্যাপারে যার সাহায্যে সহজেই মন জয় করতে পারবেন নতুন সঙ্গী বা সঙ্গীনির।

আরও পড়ুন: Baba Vanga 2024 Prediction: বছরের শুরুতেই মিলে যাচ্ছে একের পর এক গণনা, বাবা ভাঙ্গার চমৎকারে অস্থির দুনিয়া!

প্রথমেই যা করবেন, যাঁকে আপনার পছন্দ তাঁকে ফ্রেন্ড রিকুয়েস্ট না পাঠিয়ে তাঁর কোনও মিউচ্যুয়াল ফ্রেন্ডকে আপনার ফ্রেন্ড করে নিন। মিউচ্যুয়াল ফ্রেন্ডটি অবশ্যই আপনার পছন্দের মানুষটির কাছের কেউ হতে হবে।এই মিউচ্যুয়াল বন্ধুর ছবিতে বেশ মজার এবং ভালো কিছু কমেন্ট করুন। কমেন্টের মাধ্যমেই আপনার প্রিয় মানুষ আপনার উপস্থিতি অনুভব করবে, সেখান থেকেই শুরু করুন কথা বলা।

তারপর আস্তে আস্তে মেসেজে করে তাঁর খোঁজ খবর নিন। তারপর, সুযোগ পেয়ে একদিন ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দিন। প্রিয় মনুষকে বলুন এত দিন আপনি খেয়ালই করেননি যে আপনি তাঁর ফ্রেন্ড লিস্টে ছিলেন না। প্রতিদিন নিয়ম করে ফেসবুকে ঢুকে তাকে নক করুন, সে অনলাইনে থাকুক আর না থাকুক। নক করা বলতে, তাঁর পোস্টে রিয়াক্ট করা বা কমেন্ট করাও হতে পারে। তবে সেই সব কমেন্ট যেন আপনার ভালো দিকটি তুলে ধরে। তাঁকে মাঝে মাঝে ভালো কিছু উপদেশ দিন। পারলে মাঝে মাঝে তাঁর কিছু প্রশংসা করুন, তবে সীমিত।

আস্তে আস্তে তাঁকেও আপনি অভ্যস্ত করে ফেলুন আপনার সঙ্গে কথা বলার। তাঁর জন্মদিন ও বিভিন্ন অনুষ্ঠানের খোঁজ নিয়ে উইশ করুন। পারলে কিছু কার্ড করে পাঠাতে পারেন যদি গ্রাফিক্স এর কাজ পারেন তবেই। এই ছোট ছোট বিষয় গুলিই পারে প্রিয় মানুষের মন জয় করতে।

আরও পড়ুন: Good Health Tips: খাওয়ার সময় টিভি দেখছেন! জানেন নিজের কী ক্ষতি ডেকে আনছেন?

সুযোগ বুঝে তাঁর যেদিন মুড ভালো থাকে সেদিন ফোন নম্বরটি চেয়ে বসুন। মনে রাখবেন ফোন নম্বরের জন্য কোনও করম জোর দেবেন। একবার চেয়েই না দিতে চাইলে আর চাইবেন না। তবে ফোন নম্বরটি চান কোনও উপযুক্ত কারণ দেখিয়ে। তাঁর সঙ্গে ভাব করতে চান এমনটা যেন না বুঝতে পারে।

ফোন নম্বর না পেলে হাল না ছেড়ে দিয়ে আগের মতোই রুটিন মাফিক তাঁর সঙ্গে চ্যাট করতে থাকুন। কিন্তু মেয়েটির উপর আপনার প্রভাব পড়ছে এমনটি বোঝার পরই নম্বরটি চাইলে বেশী কার্যকর হবে। মনে রাখবেন এতসব করার মাঝেও যেন আপনার চরিত্রের ঠিক থাকে। কারণ মেয়েরা এটা খুব পছন্দ করে।

যদি মেয়েটি আপনার প্রেমে পড়েই যায় তবে তাঁকে সম্মান করতে শিখুন এবং মন দিয়ে ভালোবাসতে চেষ্টা করুন। পেয়ে গেছেন মানেই তাঁর অবহেলা করবেন এমনটা যেন না হয় কোনও ভাবেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.