পছন্দের দল কাপ জেতায় মেলবোর্ন স্টেডিয়ামে নগ্ন হওয়া মডেল এখন ইন্টারনেট 'ক্যুইন'

এনার নাম হেথার ম্যাককার্টনে। পেশায় মডেল। অস্ট্রেলিয়ান ফুটবল খুব পছন্দ করেন। তবে আরও পছন্দ করেন প্রচার পেতে। আর তাই ভরা মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামের একেবারে কপোর্টে বক্সে নগ্ন হয়ে গেলেন। কারণ তার পছন্দের দল অস্ট্রেলিয়ান ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে।  সিডনি সোয়ান্সের বিরুদ্ধে হাওথর্ন দলের জয়ের পর নগ্ন হয়ে কর্পোরেট বক্সের জানলা উঠে নাচতে চেয়েছিলেন। পুলিস অবশ্য প্রথমে দেখে থতমত খেয়ে পরে চ্যাঙদোলা করে নিয়ে চলে যান।

Updated By: Sep 30, 2014, 09:05 PM IST
পছন্দের দল কাপ জেতায় মেলবোর্ন স্টেডিয়ামে নগ্ন হওয়া মডেল এখন ইন্টারনেট 'ক্যুইন'

ওয়েব ডেস্ক: এনার নাম হেথার ম্যাককার্টনে। পেশায় মডেল। অস্ট্রেলিয়ান ফুটবল খুব পছন্দ করেন। তবে আরও পছন্দ করেন প্রচার পেতে। আর তাই ভরা মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামের একেবারে কপোর্টে বক্সে নগ্ন হয়ে গেলেন। কারণ তার পছন্দের দল অস্ট্রেলিয়ান ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে।  সিডনি সোয়ান্সের বিরুদ্ধে হাওথর্ন দলের জয়ের পর নগ্ন হয়ে কর্পোরেট বক্সের জানলা উঠে নাচতে চেয়েছিলেন। পুলিস অবশ্য প্রথমে দেখে থতমত খেয়ে পরে চ্যাঙদোলা করে নিয়ে চলে যান।

পরে অবশ্য নিজের নগ্নকাণ্ডের জন্য ক্ষমা চয়ে নিয়েছেন ব্লন্ড গার্ল হেথার। বললেন, অত্যধিক আবেগে তিনি এ কাজ করে ফেলেছেন। তবে কী আবেগে কেন নগ্ন হলেন সেই উত্তরটা তিনি দেননি। গোটা বিশ্ব যা বোঝার বুঝে ফেলেছে। প্রচার চেয়েছিলেন, হয়তো প্রত্যাশার চেয়ে বেশি পেয়েও গিয়েছেন। ইন্টারনেট দুনিয়ায় তিনি এখন রাতারাতি রানি বনে গিয়েছেন। হেথারের কীর্তি সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার হচ্ছে। যে মাঠে সচিন, সৌরভ, দ্রাবিড়, ওয়ার্ন, ওয়ারা মাতিয়ে দিয়েছেন। সেই মাঠের কর্পোরেট বক্সে নগ্ন হওয়ায় হেথারকে নিয়ে আগ্রহটা আরও বেড়েছে।

তবে কী সব কিছুতেই আমরা একটা ভয়ের জায়গা তৈরি করে ফেলি। অবশ্য করব নাই বা কেন। মনে পড়ছে আইপিএলের সময় শাহরুখ খানের কেকেআর জিতলে নগ্ন হবেন বলে পণ করেছিলেন পুনম পান্ডে। আমাদের দেশে আবার খুব টাফ কম্পিটিশনের বাজারে অভিনেতা হতে গেলে প্রচারটা খুব বেশি লাগে। এবার বুঝতে পারছেন ভয়ের জায়গাটা কোথায়। পুনমদের নগ্ন হওয়ার পণ, আইপিএলের ম্যাচ, কর্পোরেট বক্স। সাবধান পুলিস...   

.