ভ্যালেন্টাইনস ডে তে এই পাঁচটি জায়গায় যেতে পারেন

আপনি কি এখনও ভেবে বা গুছিয়ে উঠতে পারেননি, এই ভ্যালেন্টাইনস ডে কীভাবে কাটাবেন? তাহলে আপনার জন্য থাকল, কয়েকটি পরামর্শ। যে জায়গাগুলোতে আপনি আপনার সঙ্গীর সঙ্গে কাটালে, এবারের ভ্যালেন্টাইনস ডে আপনার স্মৃতিতে থেকে যাবে চিরকাল।

Updated By: Feb 13, 2017, 01:36 PM IST
ভ্যালেন্টাইনস ডে তে এই পাঁচটি জায়গায় যেতে পারেন

ওয়েব ডেস্ক: আপনি কি এখনও ভেবে বা গুছিয়ে উঠতে পারেননি, এই ভ্যালেন্টাইনস ডে কীভাবে কাটাবেন? তাহলে আপনার জন্য থাকল, কয়েকটি পরামর্শ। যে জায়গাগুলোতে আপনি আপনার সঙ্গীর সঙ্গে কাটালে, এবারের ভ্যালেন্টাইনস ডে আপনার স্মৃতিতে থেকে যাবে চিরকাল।

আরও পড়ুন  ভ্যালেন্টাইন্স ডে-তে ঘুরতে যেতে পারেন বিশ্বের এই আটটি দেশে

১) কাছে পিঠের কোনও এক পাহাড়ি এলাকায় চলে যান। সমুদ্র আর পাহাড়ের আকর্ষণ তো প্রেমের কাছে চিরকালীন। পরেরবার না হয় সমুদ্রকেই বাঁছবেন। তার আগে এবার ঘুরে আসুন পাহাড় থেকে। দেখবেন, দিনটা দারুণ কাটবে নিরিবিলিতে।

২) পাহাড়েই যান অথবা সমুদ্রে। সূর্যাস্ত দুজনে একে অন্যের হাতে হাত রেখে দেখতে ভুলবেন না। সূর্য ডোবার পালা, আসে যদি আসুক বেশ তো...মনে রয়ে যাবে ওই আগুনরঙা ফুরোনো দিনের ছবি।

৩) সিনেমা দেখতে পারেন। আমাদের মানে ভারতীয়দের কাছে তো সবথেকে বড় বিনোদন সিনেমাই। তা এমন প্রেমের দিনে সঙ্গীর পাশে বসে প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সিনেমা দেখতে দারুণ লাগবে।

৪) খেলাও দেখতে পারেন। খোঁজ নিয়ে জানুন, কাছে পিঠে কোথাও কোনও ভাল খেলার আসর বসেছে কিনা। সেটা ক্রিকেট কিংবা ফুটবল যেকোনও খেলাই হোক। সেখানে গিয়ে খেলা দেখে সময় কাটালেও দারুণ লাগবে। উত্তেজনা খেলার থেকে বেশি আর কোথায় আছে!

৫) ঘুরতে যেতে পারেন কোনও বড় পার্কে। এখন তো শহরে কত বড় বড় পার্ক রয়েছে। তাতে যেমন সুন্দর পরিবেশ। তেমনই দেখার জিনিস অনেক। আর সেই সঙ্গে রয়েছে হাজারো সব মজার, রোমাঞ্চকর রাইড। সঙ্গীর সান্নিধ্যে রাইডের রোমাঞ্চো অনুভব করতে করতে হারিয়ে যাবেন প্রেমের স্বপ্নে। তাহলে আর দেরী কিসের! মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। বেরিয়ে পড়ুন দুজনে।

আরও পড়ুন আপনি বাইক চালাতে ভালবাসলে এই তিনটে রাস্তায় ঘুরে আসুন

.