BSF Recruitment 2021: ৭২টি শুন্যপদের জন্য আবেদন গ্রহন করবে BSF

আবেদনের শেষ তারিখ ২৯ ডিসেম্বর ২০২১

Updated By: Nov 16, 2021, 06:45 PM IST
BSF Recruitment 2021: ৭২টি শুন্যপদের জন্য আবেদন গ্রহন করবে BSF

নিজস্ব প্রতিবেদন: বর্ডার সিকিউরিটি ফোরস (BSF) সম্প্রতি নিয়গের জন্য আবেদন গ্রহণের কথা জানিয়েছে। এই নিয়োগ বিভিন্ন পদের জন্য হবে। কনস্টেবল, sewerman, জেনারেল অপারেটার, ASI draftsman গ্রেড ৩, লাইনম্যান, কারপেন্টার, প্লাম্বার এবং অন্যান্য পদে নিয়গের কথা জানিয়েছে তারা।

আরও পড়ুন: BSNL: ২.৪ লক্ষ টাকায় VIP নম্বর কিনলেন আলু বিক্রেতা

আবেদনের শেষ তারিখ ২৯ ডিসেম্বর ২০২১। যারা এই পদে আবেদন করবেন তাদেরকে BSF-র সরকারি ওয়েবসাইটে গিয়ে এই আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ২৫ এর মধ্যে হতে হবে। তফশিলি জাতি এবং তফশিলি উপজাতির প্রার্থীরা ২৮ বছর বয়স অবধি আবেদন জানাতে পারবেন। OBC প্রার্থীরা ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন। 

আরও পড়ুন: Nonstick Cookware: ননস্টিকের পাত্রে ভুলেও এগুলি রান্না করবেন না,অজান্তেই মারাত্মক ক্ষতি শরীরে

আবেদন শুরুর তারিখ ১৫ নভেম্বর ২০২১ এবং শেষ তারিখ ২৯ ডিসেম্বর ২০২১। ওয়েবসাইটে গিয়ে রিক্রুটমেন্ট ওপেনিং অপশনটি সিলেক্ট করতে হবে। এরপরে BSF Group-C Engineer’s Recruitment-টি সিলেক্ট করতে হবে। এরপরে প্রয়োজনীয় তথ্য ভর্তি করে অ্যাপ্লাই করা যাবে। এর জন্য ১০০ টাকা জমা দিতে হবে আবেদনকারীকে। মোট ৭২ টি শুন্যপদের জন্য আবেদন করার কথা জানান হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)                

.