এইডস ছোঁয়াচে নয়-এই বার্তায়, শিশুদের স্পর্শে আনন্দঘরে জমল আসর

এইডস ছোঁয়াচে নয়, কাউকে স্পর্শ করলে, কথা বললে,হাত ধরলেই যে এইডস হবে, এই ধারণা বদলাতে হবে। মানুষকে সচেতন হতে হবে কি কারণে এইডস হয়,কী কী কারণে হয়না এই ধারণা সম্পর্কেও। এই সচেতনতা বাড়ানোর জন্য বিশ্ব এইডস দিবসে আনন্দঘর নামে এক সংস্থার পক্ষ থেকে মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন।

Updated By: Dec 2, 2016, 11:16 PM IST
এইডস ছোঁয়াচে নয়-এই বার্তায়, শিশুদের স্পর্শে আনন্দঘরে জমল আসর

ওয়েব ডেস্ক: এইডস ছোঁয়াচে নয়, কাউকে স্পর্শ করলে, কথা বললে,হাত ধরলেই যে এইডস হবে, এই ধারণা বদলাতে হবে। মানুষকে সচেতন হতে হবে কি কারণে এইডস হয়,কী কী কারণে হয়না এই ধারণা সম্পর্কেও। এই সচেতনতা বাড়ানোর জন্য বিশ্ব এইডস দিবসে আনন্দঘর নামে এক সংস্থার পক্ষ থেকে মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন।

বিশ্ব AIDS দিবস উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হল গতকাল শহরের এক মলে। আনন্দঘর আয়োজিত এই অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা গেল এইডস আক্রান্ত কচিকাঁচাদের। আর তাদেরকে উত্‍সাহ দিতে অনুষ্ঠানে দেখা গেল তারকাদের উপস্থিতি।

আরও পড়ুন- ভার্চুয়াল যৌনতায় পুরুষের থেকে বেশি আগ্রহী নারী, দাবি গবেষণার!

একই মঞ্চে প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়, উষা উত্থুপ,দেবজ্যোতি মিশ্র, অগ্নিমিত্রা পল, দিপেন্দু বিশ্বাস। এইচ আই ভি পজিটিভ শিশুদের পাশে দাঁড়ানোর এক মহত্‍ উদ্দেশ্যে তাঁদের এই উপস্থিতি। আনন্দঘর যেখানে রয়েছে ৭০ এরও বেশি এইচ আই ভি আক্রান্ত শিশু। বেশ কিছু বছর ধরে আনন্দঘরের সঙ্গে যুক্ত প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় জানালেন।

আরও পড়ুন- নাকের নাড়ি-নক্ষত্র

.