Tamil Nadu: অসাধ্যসাধন যুবকের, ১ টাকার লক্ষাধিক কয়েন দিয়ে কিনলেন স্বপ্নের বাইক

অবাক কাণ্ড, শখের বাইক কিনতে অভিনব পথ নিলেন যুবক। 

Updated By: Mar 29, 2022, 09:18 PM IST
Tamil Nadu: অসাধ্যসাধন যুবকের, ১ টাকার লক্ষাধিক কয়েন দিয়ে কিনলেন স্বপ্নের বাইক
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: তিন বছর পর স্বপ্ন পূরণ, অবশেষে কিনেছেন পছন্দের বাইক। যদিও এর মধ্যে কোনও অস্বাভাবিকত্ব নেই অনেকেই করে থাকেন। তবে এই ব্যক্তির মতো বোধহয় একাগ্র চিত্তে নয়। ১ টাকার কয়েন জমিয়ে ২.৬ লক্ষ টাকার বাইক কিনলেন তামিলনাড়ুর যুবক। 

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ভি ভূপতি শনিবার সালেমের একটি শোরুম থেকে বাজাজ ডোমিনার 400 কেনেন। প্রায় ১০ ঘণ্টা ভূপতির চার বন্ধু সহ শোরুমের পাঁচজন সদস্য সমস্ত কয়েন গোনার পর বাইক হস্তান্তর করা হয় তাঁকে। কয়েনগুলি একটি ভ্যানে করে শোরুমে এনেছিলেন ভূপতি এবং ঠেলাগাড়ি ব্যবহার করে নামানো হয়েছিল।

টুইটারে সংবাদ সংস্থা এএনআই সেই ছবি শেয়ার করে। দেখা যায় যে শোরুমে এক টাকার কয়েন গণনা করতে ব্যস্ত সকলে। ছবিগুলির মধ্যে একটিতে ভি ভূপতি, তার একেবারে নতুন মোটরসাইকেল সহ ধরা দিয়েছেন৷ যদিও শোরুম ম্যানেজার প্রথমে কয়েন গ্রহণ করতে অনিচ্ছুক ছিলেন। পরে তিনি বলেছিলেন যে একজন গ্রাহককে হতাশ করতে চান না।

তবে, সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে যে তার স্বপ্নের বাইক কেনার প্রাথমিক উচ্ছ্বাসের পরে, ২৯ বছর বয়সী এখন বিভিন্ন ট্রেড ইউনিয়নের দেওয়া ডাকের অংশ হিসাবে ব্যাঙ্ক ধর্মঘটের কারণে কয়েনগুলিকে আবার কারেন্সি নোটে রূপান্তর করতে ব্যস্ত। 

সে জানিয়েছে, "আমি বাইকের শোরুম ম্যানেজারকে আশ্বস্ত করেছিলাম যে কোনো অসুবিধা হলে আমি এক টাকার কয়েনকে কারেন্সি নোটে রূপান্তর করার দায়িত্ব নেব। চলমান ব্যাঙ্ক ধর্মঘটের কারণে, মনে হচ্ছে আমাকে সেগুলিকে কারেন্সি নোটে রূপান্তর করতে হবে।"

আরও পড়ুন, GST: ১ এপ্রিল বদলে যাচ্ছে GST-র নিয়ম, প্রভাবিত হবে বহু কোম্পানি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.