মাটিতে লেগে পা, থানার পাশেই ঝোপেই উদ্ধার যুবকের 'ঝুলন্ত' দেহ!

নিজস্ব প্রতিবেদন : রাস্তার ধারে ঝোপের মধ্যে মিলল এক যুবকের ঝুলন্ত দেহ। অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল ঠাকুরপুকুরে। এদিন সকালে ঠাকুরপুকুর থানার পাশে ডায়মন্ড হারবার রোডের ধারে ঝোপের মধ্যে থেকে উদ্ধার হয় দেহটি। নিহত যুবকের নাম, পরিচয় এখনও জানা যায়নি। বয়স আনুমানিক ২৮ থেকে ৩০ বছর।

জানা গিয়েছে, এদিন সকালে ঝোপের মধ্যে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেহটি দেখতে পান স্থানীয়রা। ওই যুবকের নিজের জামা দিয়েই ফাঁস দেওয়া অবস্থায় ছিল দেহটি। এদৃশ্য দেখে সঙ্গে সঙ্গেই ঠাকুরপুকুর থানায় খবর দেন পথচলতি মানুষজন। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এখন ঠাকুরপুকুর থানার ঠিক পাশেই ঝোপের মধ্যে এভাবে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে জানা গিয়েছে, নিহত যুবকের পা দুটি মাটিতে ছিল। এখন ওই যুবক যদি আত্মহত্যা-ই করে থাকে, তাহলে পা দুটি কীভাবে মাটিতে ছিল? উঠছে প্রশ্ন।

আরও পড়ুন, নিষেধ সত্ত্বেও জোর করে নাচানাচি, সদ্যোজাতের মৃত্যুতে বৃহন্নলাদের বিরুদ্ধে কঠোর ধারা প্রয়োগ

আরও পড়ুন, রাতে ফোন করে ডাকে কেউ! সকালে বাড়ির অদূরে মিলল যুবতীর অর্ধনগ্ন ক্ষতবিক্ষত দেহ

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে ঠাকুরপুকুর থানার আশপাশের সিসিটিভি ফুটেজ। সত্যিই ওই যুবক আত্মহত্যা করেছে নাকি তাঁকে বাইরে কোথাও খুন করে এখানে এনে ঝোপের গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে, সব-ই খতিয়ে দেখছে পুলিস।

English Title: 
Youth's deadbody recovered beisde police station in Kolkata
News Source: 
Home Title: 

মাটিতে লেগে পা, থানার পাশেই ঝোপেই উদ্ধার যুবকের 'ঝুলন্ত' দেহ!

মাটিতে লেগে পা, থানার পাশেই ঝোপেই উদ্ধার যুবকের 'ঝুলন্ত' দেহ!
Yes
Is Blog?: 
No