হেস্টিংস থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

পার্কস্ট্রিটের পর এবার হেস্টিংস। ফের শহর থেকে উদ্ধার দেহ। হেস্টিংস উড়ালপুলের হাওড়াগামী রাম্পের তলা থেকে উদ্ধার হল এক যুবকের দেহ।  আজ সকালে এক পথচারী প্রথম দেহটি পড়ে থাকতে দেখেন। নীল প্লাস্টিকের ড্রামের মধ্যে বসা অবস্থায় ছিল দেহটি। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাক ও কান থেকে রক্তপাতের চিহ্নও স্পষ্ট। হাতে প্রায় মুছে যাওয়া একটি ট্যাটু রয়েছে। যাতে লেখা রয়েছে রানা।

Updated By: Aug 17, 2016, 03:33 PM IST
হেস্টিংস থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : পার্কস্ট্রিটের পর এবার হেস্টিংস। ফের শহর থেকে উদ্ধার দেহ। হেস্টিংস উড়ালপুলের হাওড়াগামী রাম্পের তলা থেকে উদ্ধার হল এক যুবকের দেহ।  আজ সকালে এক পথচারী প্রথম দেহটি পড়ে থাকতে দেখেন। নীল প্লাস্টিকের ড্রামের মধ্যে বসা অবস্থায় ছিল দেহটি। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাক ও কান থেকে রক্তপাতের চিহ্নও স্পষ্ট। হাতে প্রায় মুছে যাওয়া একটি ট্যাটু রয়েছে। যাতে লেখা রয়েছে রানা।

আরও পড়ুন- পার্ক স্ট্রিট-রিপন স্ট্রিট ক্রশিং-এ যৌনকর্মী খুনে চাঞ্চল্যকর তথ্য!

খবর পেয়ে তড়িঘড়ি  ঘটনাস্থলে পৌছন ডিসি সাউথ মুরলিধর শর্মা। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ময়দান থানার পুলিস। এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।  প্লাস্টিকের ড্রাম বা ঘটনাস্থলে রক্তের চিহ্ন নেই। পুলিসের প্রাথমিক অনুমান, বাইরে কোথাও খুন করে যুবকের দেহ এখানে ফেলে যাওয়া হয়েছে।

.