Saltlake: বউবাজারের পর এবার সল্টলেক! মোবাইল চুরির অভিযোগে যুবক পিটিয়ে খুন...

Saltlake: ফের মোবাইল চুরির সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটে সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকার পোলেনাইটে। মৃতের নাম প্রসেন মন্ডল।

Updated By: Jun 29, 2024, 03:47 PM IST
Saltlake: বউবাজারের পর এবার সল্টলেক! মোবাইল চুরির অভিযোগে যুবক পিটিয়ে খুন...

নান্টু হাজরা: বউবাজারের পর এবার সল্টলেক। মোবাইল চুরির সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটে সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকার পোলেনাইটে। মৃতের নাম প্রসেন মন্ডল (২২)।

সকাল ৬ টা নাগাদ প্রসেন পোলানাইট স্বাস্থ্যকেন্দ্রে আসেন। মোবাইল চুরির সন্দেহে স্বাস্থ্যকেন্দ্রের পাশের গলিতে তাকে নিয়ে গিয়ে বেধরক মারধর করা হয়। রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। সেখানে তাকে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ সূত্রে খবর, আজ ভোর বেলায় করুণাময়ীর কাছে একটি বেসরকারি হাসপাতাল থেকে থানায় খবর যায় এক ব্যক্তি একজন যুবককে নিয়ে এসেছে মৃত অবস্থায়। এবং যে নিয়ে এসেছে তাকে আটকে রাখা হয়েছে। এর পর পুলিস গিয়ে তাকে আটক করে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে জানতে পারে আজ ভোর বেলায় মোবাইল চুরির অভিযোগে তাকে ওই অভিযুক্ত, তার ছেলে ও এক বন্ধু মারধর করে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকি দুজনের খোঁজ পায় তাদেরকে ও আটক করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন বাংলাদেশ এর বাসিন্দা বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন:RSS: 'স্বস্তিকা'য় লক্ষ্মীর ভাণ্ডারের 'গুণগান' আরএসএস-এর! নিশানা বঙ্গ বিজেপিকে...

ধৃতরা হল তপন সরকার, তার ছেলে হরসিত সরকার ও  হরসিতের বন্ধু শ্রীদাম মণ্ডল। শ্রীদাম বাংলাদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে। ইতোমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছেন ইলেকট্রিক কমপ্লেক্স থানার পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদে উঠে এসেছে যে, অভিযুক্তরা কেবল মোবাইল চুরির সন্দেহে প্রসেনকে বেধরক মারধর করে। গণপিটুনির জেরে তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, প্রসেন মণ্ডলের বাড়িতে আছে কেবল তাঁর দিদা। তিনি ঠিকমতভাবে শারীরিকভাবে সক্ষম নন। বাবা-মা তাঁর কেউ নেই। 

এর আগে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে এই ধরণের ঘটনা সামনে এসেছে। গতকালই মোবাইল চোর সন্দেহে পিটিয়ে খুন করা হয় এক যুবককে। পুলিস সূত্রের খবর, মৃতের নাম এরশাদ আলম। বাড়ি, বেলগাছিয়ায়। চাঁদনি চকে টিভি সারাইয়ের কাজ করতেন তিনি। ঘড়িতে তখন সাড়ে ন'টা। এদিন সকালে মুচিপাড়ার একটি সরকারি হস্টেল থেকে এরশাদকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে পুলিস। এরপর যখন এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়াহয়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে মৃত্যু? স্বামীকে মোবাইল চোর সন্দেহের মারধরের অভিযোগ করেছেন মৃতের স্ত্রী। সেই ঘটনায় ১৪ আবাসিককে গ্রেফতার করল পুলিস।

আরও পড়ুন:Baguiati Blast: আলমারিতেই মজুত বিস্ফোরক? বাগুইআটির বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.