By-Poll: আগামী সপ্তাহে ৫ দিন কলকাতায় বন্ধ মদের দোকান ও বার

চিন্তায় শহরের সুরাপ্রেমীরা।

Updated By: Sep 25, 2021, 11:35 PM IST
 By-Poll: আগামী সপ্তাহে ৫ দিন কলকাতায় বন্ধ মদের দোকান ও বার

নিজস্ব প্রতিবেদন: পুজোর আগেই ফের ভোট! আগামী সপ্তাহে টানা ৫ দিন পার্কস্ট্রিট-সহ কার্যত কলকাতার সর্বত্রই বন্ধ থাকবে মদের দোকান ও বার। চলতি মাসের ২৮ থেকে ৩০ তারিখ আর ১ অক্টোবর ও ৩ অক্টোবর মদ পাওয়া যাবে না। মাথায় হাত শহরের সুরাপ্রেমীদের।

ভবানীপুরে হাই ভোল্টেজ উপনির্বাচন। ৩০ সেপ্টেম্বর, বৃহস্পতিবার আবার সাধারণ নির্বাচন হবে মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জেও। কমিশনের নিয়ম, ভোটের ৪৮ ঘণ্টার আগে থেকে সংশ্লিষ্ট এলাকায় মদের দোকান ও বার বন্ধ রাখতে হবে। তবে স্রেফ ভবানীপরেই নয়, ২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার সন্ধে সাড়ে ৬টা থেকে ৩০ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সন্ধে ৭টা পর্যন্ত মদের দোকান ও বার বন্ধ থাকবে পার্কস্ট্রিট-সহ শহরের বিভিন্ন প্রান্তে। এরপর ২ অক্টোবর গান্ধী জয়ন্তী আর ৩ অক্টোবর ভবানীপুরে উপনির্বাচনের ফল ঘোষণা। মাঝে স্রেফ ১ অক্টোবর কলকাতায় খোলা থাকবে মদের দোকান ও বার। সেদিন ভিড় উপচে পড়তে পারে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Cyclone Gulab: আগামী ৫ অক্টোবর পর্যন্ত সরকারি কর্মচারীদের ছুটি বাতিল, জেলাশাসকদের সতর্ক করল নবান্ন

 সরকারের এই নির্দেশিকা মদের ব্যবসা বড় ধাক্কা বলে মনে করছেন পূর্ব ভারতের হোটেল ও রেষ্টুরেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সুদেশ পোদ্দার। তাঁর কথায়, 'নিয়ম মানতেই হবে, কিছু করার নেই'। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta Ap

.