Jhalda Councilor Murder: সিটে আস্থা নেই! CBI তদন্তের দাবিতে হাইকোর্টে নিহত কাউন্সিলরের স্ত্রী

সোমবার মামলার শুনানি।

Updated By: Mar 25, 2022, 06:36 PM IST
Jhalda Councilor Murder: সিটে আস্থা নেই! CBI তদন্তের দাবিতে হাইকোর্টে নিহত কাউন্সিলরের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: সিটের (SIT)তদন্তের আস্থা নেই! ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) সিবিআই তদন্ত (CBI Enquiry) চেয়ে এবার হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হলেন নিহত কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী। সোমবার মামলার শুনানি। 

পুরুলিয়ার ঝালদা পুরসভা এবার ত্রিশঙ্কু। ২ নম্বর ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন তপন কান্দু। ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের নব-নির্বাচিত কাউন্সিলরকে কারা গুলি করে খুন করল? স্রেফ সিট গঠন করাই নয়,  নিহতের ভাইপো দীপক গ্রেফতার করেছে পুলিস। তদন্তে উঠেছে বেটিং-তত্ত্ব।

আরও পড়ুন: Expired Chocolate Recover: নামী-দামি ব্র্যান্ডের মোড়কে মেয়াদ উত্তীর্ণ চকোলেট! টফির নামে 'বিষ' বিক্রি

জেলা পুলিস সূত্রে খবর,যেদিন তপন কান্দুকে ঘিরে ধরে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা, সেদিন ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের নাকা চেকিংয়ের দায়িত্বে ছিলেন ১ জন SI ৪ জন কনস্টেবল। ওই ৫ পুলিসকর্মীকে ক্লোজ শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। এমনকী, থানার কাজ থেকে 'অব্য়াহতি' দেওয়া হয়েছে আইসি সঞ্জীব ঘোষকে। তাঁর বিরুদ্ধে পুলিস সুপারকে চিঠি দিয়েছিলেন নিহত কাউন্সিলরের স্ত্রী। অভিযোগ করেছিলেন, পুরভোট ঘোষণার পর থেকে নাকি তপন কান্দুকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন আইসি! ঝালদা থানায় নজরদারি দায়িত্ব দেওয়া হয়েছে খোদ  SDPO সুব্রত দেবকে।

আরও পড়ুন: Arms Recover: রাজমিস্ত্রির আড়ালে অস্ত্র সরবরাহ! গ্রেফতার ২ যুবক

ঝালদাকাণ্ডে কিন্তু প্রথম থেকে সিবিআই তদন্তের দাবিতে অনড় ছিল নিহতের পরিবার। গতকাল, বৃহস্পতিবার আবার তপন কান্দুর ছবি-সহ পোস্টার পড়ে ঝালদা শহরের বিভিন্ন জায়গা। পোস্টারে লেখা ছিল, 'CBI তদন্ত চাই'। এবার মামলা গড়াল হাইকোর্টে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.