বামেদের বনধ সফল করতে 'পরামর্শ' মুখ্যমন্ত্রী মমতার!

রাজ্যে গণতন্ত্র বিপন্ন। মানুষের অধিকার ভূলুণ্ঠিত। রোধ করা হচ্ছে বিরোধীদের কণ্ঠস্বর। এই অভিযোগে শুক্রবার ৬ ঘণ্টার প্রতীকী ধর্মঘটের ডাক দিয়েছে বামেরা।

Updated By: Apr 12, 2018, 08:15 PM IST
বামেদের বনধ সফল করতে 'পরামর্শ' মুখ্যমন্ত্রী মমতার!

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে গণতন্ত্র বিপন্ন। মানুষের অধিকার ভূলুণ্ঠিত। রোধ করা হচ্ছে বিরোধীদের কণ্ঠস্বর। এই অভিযোগে শুক্রবার ৬ ঘণ্টার প্রতীকী ধর্মঘটের ডাক দিয়েছে বামেরা।

বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু জানিয়েছেন, শুক্রবার ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত ধর্মঘট কর্মসূচি পালন করবে তারা। আর বামেদের এই বনধ কর্মসূচিকেই চাঁচাছোলা ভাষায় কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, বামেদের ধর্মঘটকে নৈতিক সমর্থন জানালেন বিজেপির মন্ত্রী বাবুল

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সাফ ঘোষণা করেন, "কাল কোনও বনধ হচ্ছে না। নাটক হচ্ছে, নাটক বরদাস্ত করা হবে না।" তবে এখানেই না থেমে বামেদের ধর্মঘট 'সফল করতে' রীতিমত 'পরামর্শ'ও দেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, "ওঁরা রাত ১২টা থেকে ভোর ৪টে পর্যন্ত বনধ করুক। মানুষ ঘুমোবে, ফলে বনধ সফল হবেই।"

আরও পড়ুন, বামেদের ধর্মঘট মোকাবিলায় কড়া নবান্ন, নামঞ্জুর হাফ ডে-ও

প্রসঙ্গত, বামেদের বনধ ব্যর্থ করতে আঁটঘাট বেঁধেই শুক্রবার পথে নামছে প্রশাসন। এডিজি আইন-শৃঙ্খলা অনুজ শর্মা জানিয়েছেন, অতিরিক্ত পুলিস মোতায়েন করা হবে শুক্রবার। কোনওরকম অশান্তি দেখলেই সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

.