ফলপ্রকাশের আগের দিন প্রার্থী-গণনা এজেন্টদের সঙ্গে বৈঠক Mamata-র

১ মে কালীঘাটে নিজের বাড়িতে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

Updated By: Apr 28, 2021, 11:52 PM IST
ফলপ্রকাশের আগের দিন প্রার্থী-গণনা এজেন্টদের সঙ্গে বৈঠক Mamata-র

নিজস্ব প্রতিবেদন: ভোটগণনা ২ মে। ঠিক তার আগের দিন ১ মে তৃণমূলের প্রার্থী ও গণনাকেন্দ্রের এজেন্টদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গণনার আগে তাঁর এই বৈঠক স্বাভাবিকভাবে তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।       

শনিবার কালীঘাটে নিজের বাড়িতে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভার্চুয়ালি যোগ দেবেন দলের প্রার্থী ও গণনাকেন্দ্রের এজেন্টরা। গণনার আগে প্রার্থী ও এজেন্টদের খুঁটিনাটি নির্দেশ দেবেন তিনি।          

গণনাকেন্দ্রে বিজেপি কারচুপি করতে পারে বলে আশঙ্কাপ্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দলকে বলেছেন,''প্রথম দফায় ব্যালট গণনা হবে। তাতে বিজেপি এগিয়ে থাকতে পারে। সেজন্য নিরাশ হয়ে গণনাকেন্দ্র ছাড়বেন না।'' ভার্চুয়াল বৈঠকেও মমতা এমন পরামর্শ দিতে পারেন বলে মত রাজনৈতিক মহলের। আরও নানাবিধ নির্দেশ তো রয়েইছে। নির্বাচন কমিশন গণনাকেন্দ্রে বাইরে জমায়েত ও বিজয় মিছিলে নিষেধাজ্ঞা জারি করেছে। সে নিয়েও দলকে প্রয়োজনীয় নির্দেশ দিতে পারেন নেত্রী।

কোভিড নেগেটিভ রিপোর্ট ও দুদফার ডোজের শংসাপত্র দেখালেই গণনাকেন্দ্রে প্রবেশাধিকার পাবেন প্রার্থীরা। এই সিদ্ধান্ত নিয়ে কমিশনের ব্যাখ্যা চেয়েছে তৃণমূল। 

আরও পড়ুন- West Bengal Election 2021: 'বিশৃঙ্খলাকারী'র নামে কর্মীদের বেআইনি আটকের অভিযোগ, কমিশনকে আইনি চিঠি TMC-র

.