Mamata Banerjee: 'সবাইকে খুশি করা যাবে না, পার্থ-বক্সির তালিকাই চূড়ান্ত', কড়া বার্তা মমতার

বিক্ষুব্ধদের বার্তা তৃণমূল সুপ্রিমোর

Updated By: Feb 7, 2022, 05:29 PM IST
Mamata Banerjee: 'সবাইকে খুশি করা যাবে না, পার্থ-বক্সির তালিকাই চূড়ান্ত', কড়া বার্তা মমতার

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেসের (TMC) পুরভোটের প্রার্থী তালিকা ঘোষণা হতেই দিকে দিকে বিক্ষোভ শুরু হয়েছে। প্রার্থী পছন্দ না হওয়ায় ক্ষোভ উগরে দিচ্ছে দলেরই একাংশ। সরব হয়েছেন দলের নেতাদেরও একাংশ। এই পরিস্থিতিতে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)।

সোমবার উত্তরপ্রদেশে যাওয়ার আগে বিক্ষুব্ধদের বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস (TMC) সুপ্রিমো। প্রার্থী নিয়ে অসন্তোষের প্রশ্নে এদিন মুখ্যমন্ত্রী বলেন, "সবাইকে খুশি করা যাবে না। পার্থ-বক্সির দেওয়া তালিকাই চূড়ান্ত।" 

Zee ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে এই বিক্ষোভের কথা স্বীকার করে নিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও (Abhishek Banerjee)। তিনি বলেন, "যখন দল বড় হয়, তখন অনেক লোকের আশা-প্রত্যাশা থাকে। ২২৭২টি ওয়ার্ডের মধ্যে ৫ শতাংশ লোকের হতয় ক্ষোভ রয়েছে। কারণ আশা-প্রত্যাশা থাকে। এটা সব দলেই হয়। দল এই নিয়ে চিন্তাভাবনা করছে। প্রার্থী তালিকা নিয়ে আগামিদিনে আর কোনও ধোঁয়াশা থাকবে না। দলের তরফে নির্দিষ্ট নির্দেশ জারি করা হবে।"

প্রার্থী তালিকা নিয়ে তৃণমূল কংগ্রেস এবং আইপ্য়াকের (I-PAC) মধ্যে কি কোনও দ্বন্দ্ব রয়েছে? এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, "একটা তালিকা পার্টির ওয়াবসাইট থেকে গিয়েছে। একটা তালিকা সভাপতি সই করে পাঠিয়েছেন। দুটো তালিকায় খুব একটা তফাত নেই। খুব বেশি হলে ১০০টা ওয়ার্ডে গণ্ডগোল রয়েছে। তাই ধোঁয়াশা তৈরি হয়েছে। দল এই নিয়ে আলোচনা করছে। আগামিদিনে নির্দেশ দেওয়া হবে।"

এখানেই শেষ নয়, পার্থ চট্টোপাধ্যায় এবং সুব্রত বক্সির সই করা একটি প্রার্থী তালিকা হাতে তুলে নিয়ে ভুলও ধরিয়ে দেন তিনি। তাঁর দাবি, বজবজ পুরসভার একটি ওয়ার্ডে মৃত ব্যক্তিকে প্রার্থী করা হয়েছে। এছাড়া মহিলা সংরক্ষিত ওয়ার্ডে পুরুষকে প্রার্থী করা হয়েছে। 

আরও পড়ুন: LPG: বাড়ি বাড়ি পাইপ লাইনে পৌঁছে যাবে রান্নার গ্যাস, উদ্যোগী রাজ্য সরকার

আরও পড়ুন: Exclusive Abhishek: মুকুল-রাজীব-সব্য়সাচীর মতো শুভেন্দুর জন্যও কি তৃণমূলের দরজা খোলা? কী বললেন অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.