Exclusive Abhishek: 'নাবালকের মন্তব্যের জবাব আমি দেব না', তৃণমূলে ফেরা নিয়ে অভিষেককে পাল্টা শুভেন্দুর

তৃণমূলে ফেরা নিয়ে অভিষেকের (Abhishek Banerjee) মন্তব্যে সাফ জবাব শুভেন্দুর (Suvendu Adhikari), কী বললেন বিরোধী দলনেতা?

Updated By: Feb 7, 2022, 04:52 PM IST
Exclusive Abhishek: 'নাবালকের মন্তব্যের জবাব আমি দেব না', তৃণমূলে ফেরা নিয়ে অভিষেককে পাল্টা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন : নাম না করে অভিষেক ব্যানার্জিকে (Abhishek Banerjee) বিঁধলেন শুভেন্দু অধিকারী। "কয়লা ভাইপোর ব্যাপারে আমি বলব না। কোনও উত্তরই দেব না। আমি ওকে লেভেলই মনে করি না।" সাফ জবাব শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। একইসঙ্গে তৃণমূলে আবার ফেরা নিয়ে প্রশ্ন করা হলে শুভেন্দু বললেন, "এগারোর পরে রাজনীতিতে আসা কোনও নাবালকের মন্তব্যের জবাবই আমি দেব না। যে বলেছে, দলে ফিরতে পারি, তাঁকে গিয়ে জিজ্ঞাসা করুন। মালের দায়িত্ব আরোহীর।" 

প্রসঙ্গত. রবিবার Zee ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে নাম না করে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) 'বিশ্বাসঘাতক'  বলে তোপ দাগেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বলেন, দলে যারা বিশ্বাসঘাতক। যারা দলবিরোধী কাজ করেছে। তাদের চিহিন্ত করতে সাহায্য করেছে আইপ্য়াক (I-PAC)। একইসঙ্গে অভিষেক আরও বলেন যে, "পূর্ব মেদিনীপুরের লোকেদের কাছে আমাদের হাতজোড় করে ক্ষমা চাওয়া উচিত। অনেকেই সতর্ক করেছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উদারতা। উনি ভেবেছিলেন, দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না। মানুষের যোগ্য প্রার্থী হয়ে কাজ করবে। তারা করেনি। নিজেদের পিঠ বাঁচাতে ইডি, সিবিআই-এর ভয়ে গিয়েছে।"

এর পাশাপাশি, মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্য়ায় বা সব্যসাচী দত্তের মত শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)-ও যদি বিজেপি (BJP) থেকে তৃণমূল কংগ্রেসে (TMC) 'ঘরওয়াপসি' করতে চান? তাহলে কি তাঁকে নেবে শাসক দল? Zee ২৪ ঘণ্টার সঙ্গে খোলামেলা আলোচনায় এই বিষয়ে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়  (Abhishek Banerjee) বলেন, "সেটা দলনেত্রী ঠিক করবেন। আমি আবার অবস্থান স্পষ্ট করে বলছি। সেটা শুভেন্দু অধিকারী হোক বা যেই হোক, যে তৃণমূলের দুঃসময়ে এই ভেবে গিয়েছে যে তৃণমূল আর আসবে না এবং এই দলে আর থাকব না, তাঁদেরকে দলে নেওয়া উচিত নয়। যদিও বা নেওয়া হয়, তাঁদের প্রায়শ্চিত্ত করিয়ে নেওয়া উচিত। কোনও পদ, কোনও টিকিট দেওয়া উচিত নয়।" 

এদিন সল্টলেকে দলীয় কার্যালয়ে ভাঙচুরের প্রতিবাদে শুভেন্দুর নেতৃত্বে বিধাননগর কমিশনারেট অভিযানের কর্মসূচি ছিল বিজেপির। যদিও মাঝ রাস্তাতে পুলিস মিছিল আটকায়। পুলিসি 'বাধা' পেয়ে রাস্তাতেই অবস্থান বিক্ষোভে বসে পড়েন বিরোধী দলনেতা। তোপ দাগেন, "গত সোমবার তৃণমূলের গুন্ডারা ভাঙচুর করেছে। ৩ জন গুন্ডার নামে আমরা অভিযোগ দায়ের করেছি। কোনও সুরাহা হয়নি। তিনটে কানকাটা, নাক কাটা, মানিকতলা থেকে আমদানি করা ওই গুন্ডাদের গ্রেফতার করতে পারে না? ৮ দিন ধরে তদন্তের নামে প্রহসন চলছে। সিপি পালিয়ে গিয়েছে।" বিধাননগরে নির্বাচনের মত পরিস্থিতি নেই বলেও জানান তিনি। কটাক্ষ করেন, " রাজ্যটাকে গণতন্ত্রের গ্যাস চেম্বারে পরিণত করেছে। আজকে আমরা ৮০০ থেকে ১০০০ মানুষ এসেছি। আর আমাদের আটকাতে ৫০০০ পুলিস। জরুরি অবস্থার মত দশা।"

আরও পড়ুন, Exclusive Abhishek: 'ওয়েটের দরকার নেই, আপনারাই রোলিং স্টোন', অভিষেককে সপাটে জবাব অধীরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.