Fake MLA: ভুয়ো আইএএস, সিবিআই অফিসারের পর এবার বিধানসভাতেই ভুয়ো বিধায়ক!

বিধানসভায় নিজেকে একবার গজানন শর্মা বলে পরিচয় দেন তো একবার গজানন বন্দ্যোপাধ্যায় বলেন। এরপরেই পুলিসের হাতে পাকড়াও ভুয়ো এমএলএ। তবে বিধানসভার মূল গেট পেরিয়ে কী করে তিনি ভিতরে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এদিন বিধানসভার লবিতে তিনি ধরা পড়েন। পুলিস সূত্রে জানা গেছে, তাঁকে হেয়ার স্ট্রিট থানার হেফাজতে তুলে দেওয়া হয়েছে। 

Updated By: Feb 15, 2023, 05:00 PM IST
Fake MLA: ভুয়ো আইএএস, সিবিআই অফিসারের পর এবার বিধানসভাতেই ভুয়ো বিধায়ক!
নিজস্ব চিত্র।

মৌমিতা চক্রবর্তী: ভুয়ো আইএএস অফিসার, ভুয়ো সিবিআই অফিসারের পর এবার ধরা পড়ল ভুয়ো বিধায়ক। বিধানসভায় নিজেকে একবার গজানন শর্মা বলে পরিচয় দেন তো একবার গজানন বন্দ্যোপাধ্যায় বলেন। এরপরেই পুলিসের হাতে পাকড়াও ভুয়ো এমএলএ। তবে বিধানসভার মূল গেট পেরিয়ে কী করে তিনি ভিতরে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এদিন বিধানসভার লবিতে তিনি ধরা পড়েন। পুলিস সূত্রে জানা গেছে, তাঁকে হেয়ার স্ট্রিট থানার হেফাজতে তুলে দেওয়া হয়েছে। বুধবার দুপুর ২:৩০ নাগাদ এই ঘটনাটি ঘটে।

আরও পড়ুন, Bengal Budget 2023-24 Live : মার্চ মাস থেকেই সরকারি কর্মচারীদের ৩ শতাংশ বর্ধিত হারে ডিএ: চন্দ্রিমা

বাজেট পেশের দিনে রাজ্য বিধানসভায় ভুয়ো বিধায়ক ধরা পড়ায় হইচই পড়ে গেছে। এদিন দেখা যায় বিধানসভার লবিতে এক ব্যক্তি ইতস্তত ঘুরে বেড়াচ্ছেন। পরনে খয়েরি প্যান্টের সঙ্গে সাদা ফুলস্লিভ শার্ট ইন করে পরা। তার উপর চাপানো একটা কালো ওভারকোট। মাথায় কাঁচাপাকা চুল। চোখে চশমা। পুলিস সূত্রে খবর, নিজেকে গজানন শর্মা বলে পরিচয় দিয়েছেন এই ব্যক্তি। আবার একবার বলছেন, তিনি গজানন বন্দ্যোপাধ্যায়। 

বিধানসভার পুলিসকর্মীদের সন্দেহ হওয়ায় তাঁরা গিয়ে জানতে চান, আপনি কে? তিনি বলেন, ‘আমি বিধায়ক।’ তাঁকে জিজ্ঞাসাবাদ করতে জানা যায় তাঁর নাম গজানন শর্মা। বিধানসভার ভিতর পুলিস কিয়স্কে বসিয়ে গজাননকে জিজ্ঞাসাবাদ করার পর হেয়ার স্ট্রিট থানার পুলিশ তাঁকে আটক করে নিয়ে যায়। তাঁর বাড়ি কোথায়, কী করেন, কেন তিনি বিধানসভায় ঢুকেছিলেন তা এখনও স্পষ্ট হয়নি।

আরও পড়ুন, Bengal Budget 2023-24: পঞ্চায়েত ভোটের মুখে আয়-ব্যয়ের ভারসাম্য রাখাই মমতার কাছে চ্যালেঞ্জ, বুধবার রাজ্য বাজেট পেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.